শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ০৯ সেপ্টেম্বর

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:০৭, ১০ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল। ০৯ সেপ্টেম্বর

প্রতীকী ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি হবে। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ। ভ্রমণের আশা রাখবেন না। আজ কোনও ভাল কাজে সময় নষ্ট হতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ হওয়ায় আনন্দ। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

মিথুন (মে ২১-জুন ২১)
আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তির যোগ রয়েছে। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
অলসতার জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে ভ্রমণের সুযোগ আসতে পারে। পেটের ব্যথায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়বে। কারও উপকার করলে আজ বিপদে পড়তে পারেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আজ কোনও রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হওয়ায় চিন্তা। প্রাথমিক স্তরের পড়াশোনার জন্য সময়টা খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ধর্ম সংক্রান্ত আলোচনায় শান্তি পেতে পারেন। আজ অযথা ব্যয় হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভ ফল পাবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
রাস্তাঘাটে খোলা খাবার যেমন ফুচকা বা কাটা ফল এড়িয়ে চলুন। কারণ পেটের সমস্যায় আজ আপনি ভুগতে পারেন। রাস্তাঘাটে যানবাহন আজ আস্তে চালান। ব্যবসায় বড় ধরনের বিনিয়োগ আজ না করাই ভালো। বন্ধু মহলে সুখ্যাতি বাড়বে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
প্রেমে আজ হতাশা। জ্যোতিষী, হোটেল ব্যবসায়ী এবং রত্ন ব্যবসায়ীদের আজ কিছু বেশি লাভ হতে পারে। ফ্যাটি লিভার আর হার্নিয়া জাতীয় রোগের থেকে সাবধানে থাকুন। সাহিত্যিক, সাংবাদিক, রাজনৈতিক নেতাদের জন্য শুভ সময়।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
শত্রুরা আজ আপনার কাছে পরাজিত হবে। রাজনৈতিক নেতাদের শুভ দিন। কোনও জনসমাবেশ চিত্তাকর্ষক বক্তি বা জনতার হাততালি পাবেন। বন্ধুমহলে এবং বাড়িতে আজ আপনি প্রশংসা পাবেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
ব্যবসায় সততা বজায় রাখুন। মনে রাখবেন সততার মাধ্যমেই আপনি এত দূরে পৌঁছেছেন। স্বামী স্ত্রীর ছোট ক্যান্ডেলাইট ডিনারের সম্ভাবনা। ছাত্র-ছাত্রীর আলসেমির জন্য ক্ষতি।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
কোনও ধর্মীয় স্থান দর্শন, ধর্মীয় কার্য বা শুভকার্যে অর্থ দান। কোনও ব্যক্তিকে অর্থ দানে মানসিক তৃপ্তি। স্বামী-স্ত্রী সহমত হয়ে কাজ করুন তবেই পারিবারিক শান্তি বজায় থাকবে। খুব মন দিয়ে পরিশ্রম করলে আপনার সাফল্য অবশ্যই আসবে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আজ অন্যের জন্য ভাল কাজ করেও সুনাম পাবেন না। বাড়িতে ভাল খবর আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কোনও কারণে বিবাদ বাধবে। কোনও ভাল জিনিস আজ আপনার হাতে নষ্ট হতে পারে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের