শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৬ সেপ্টেম্বর শনিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:২০, ১৬ সেপ্টেম্বর ২০২৩

Google News
আজকের রাশিফল ১৬ সেপ্টেম্বর শনিবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। এই রাশির বয়স্ক ব্যক্তিদের আজ তাঁদের স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। ভালোবাসার মানুষটির সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ বাড়ির কোনো প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারেন। আপনার কোথাও আজ সফরের সম্ভাবনা রয়েছে। নিজের কোনো সমস্যার ব্যাপারে আজ বেশি কাউকে জানিয়ে দেবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি: শারীরিক দিক থেকে অবশ্যই সতর্ক থাকুন এবং অতিরিক্ত খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়।

মিথুন রাশি: আপনার কোনো প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে আসতে পারেন। তবে, তাঁকে ঋণ দেওয়ার আগে অবশ্যই সতর্ক হন এবং ভালোভাবে যাচাই করে নিন। আজ আপনার কোনো মতামত একজন বন্ধুর অহঙ্কারে আঘাত করতে পারে। আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে অবশ্যই সচেতন থাকুন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে গিয়ে অনেকটা সময় কাটাবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

কর্কট রাশি: এই রাশির জাতক-জাতিকাদের আজ সেই সমস্ত আত্মীয়দের কাছ থেকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। গৃহপ্রবেশের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। আজ অন্যদেরকে সন্তুষ্ট করতে গিয়ে নিজের ওপর বেশি চাপ প্রয়োগ করবেন না। কোনো আইনি পরামর্শ নেওয়ার ক্ষেত্রে একজন আইনজীবীর কাছে যাওয়ার জন্য আজকের দিনটি অনুকূল। মন ভালো রাখতে আজ আপনি একটি ভালো বই পড়তে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোথাও বেড়াতে যাবেন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজ কোনো যৌথ ব্যবসায়ে অথবা সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনি অবসর সময়টি কোনো ধর্মীয় কাজে অতিবাহিত করবেন। নিজে থেকে আজ কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। মায়ের সাথে আজ আপনি দীর্ঘক্ষণ কথা বলতে পারেন এবং তিনি আপনার ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

কন্যা রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও বন্ধুবান্ধবদের সাহায্যে এই সমস্যা থেকে মুক্তি পাবেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমিক জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনো নদীর পাড়ে অথবা পার্কে কিংবা কোনো মন্দিরে গিয়ে কিছুটা সময় কাটাবেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

তুলা রাশি: কর্মক্ষেত্রে আজ আপনি বাবার কোনো পরামর্শকে কাজে লাগিয়ে লাভবান হতে পারেন। আত্মীয়দের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে কাজ দ্রুত শেষ করে আপনি আজ তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। জীবনসঙ্গীর জন্য আজ একটি সারপ্রাইজের পরিকল্পনা করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। আপনি আজ আপনার বাবার সাথে দীর্ঘক্ষণ ধরে হাসিখুশি ভাবে কথা বলতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। আজ নিজে থেকে কোনো অপ্রয়োজনীয় বিষয়ে জড়িয়ে পড়বেন না। আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হলেও বন্ধুবান্ধবদের কাছ থেকে সেই সময়ে সাহায্য পাবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

মকর রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। আজ আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে সবাই আপনার প্রশংসা করবেন। শরীরকে সুস্থ রাখতে অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পাবেন।

কুম্ভ রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তবে, আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এবং মদ্যপান থেকে বিরত থাকুন। ভালোবাসার মানুষটির সাথে দেখা করার সময়ে আজ কোনো বিষয় নিয়ে তর্ক করবেন না। আপনার রসিক মনোভাব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অবসর সময় আজ আপনি কোনো সিনেমা দেখতে পারেন অথবা বই পড়তে পারেন। বিবাহিত জীবন আজ সুখের হবে।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে আজ আপনি কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আপনার ভবিষ্যতের আর্থিক পরিকল্পনা সম্পর্কে আজ বেশি কাউকে জানিয়ে দেবেন না। প্রেমের জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। প্রত্যেকের সাথে আজ স্পষ্টভাবে কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের