শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ।। ২০ অক্টোবর

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৮, ২০ অক্টোবর ২০২১

Google News
আজকের রাশিফল ।। ২০ অক্টোবর

ফাইল ছবি

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০) 
ব্যবসায় শুভ কোনও খবর আসতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার সুসময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভবনা। স্নায়ুর অসুখে ভোগান্তির যোগ।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আজ কোনও ভাল কাজে সময় নষ্ট হতে পারে। আজ অনিচ্ছা সত্ত্বেও এমন কোনও কাজ করতে হতে পারে, যার জন্য পরে অনুতপ্ত হতে হবে। অন্য দিনের তুলনায় আজ সংসারে বেশি খরচ হতে পারে। প্রতিবেশীর দ্বারা কোনও উপকার পেতে পারেন। ন্যায্য পাওনা আদায়। আজ সারা দিন শত্রুর সঙ্গে আপস করে চলুন, লাভবান হবেন। মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য শুভ সময়। ভ্রমণের আশা রাখতে পারেন।

মিথুন (মে ২১-জুন ২১)
নতুন কোনও ব্যবসার কারণে ভয় বাড়তে পারে। সকাল থেকে কোনও জটিল সমস্যার ভিতর পড়তে হতে পারে। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার ভাল কাজে প্রতিবেশীরা হিংসা করবে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণ হতে পারে। সকাল থেকে শারীরিক কোনও যন্ত্রনা বাড়তে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য সমস্যার সমাধান হতে পারে। আজ ভ্রমণে কোনও বিপদ আসতে পারে। কলাবিদ্যায় সাফল্য লাভের সংকেত। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
লোকের কোনও উপকার করলে আজ বিপদে পড়তে পারেন। আজ সন্তানদের ভবিষ্যৎ নিয়ে ভাবনা-চিন্তা করতে পারেন। নানা দিক থেকে কর্মে ব্যাঘাত আসতে পারে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। আলস্যের জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে ভ্রমণের সুযোগ আসতে পারে। পেটের ব্যথায় ভোগান্তি। ব্যবসায় চাপ বৃদ্ধি।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
ব্যবসায় শান্তির পরিবেশ পেতে পারেন। আজ অভিজ্ঞ কোনও ব্যক্তির কথা আপনার খুব কাজে আসবে। বিরোধী মনোভাবের মানুষের সঙ্গ এড়িয়ে চলুন। সংসারের সব জিনিস খুঁটিয়ে দেখতে যাবেন না, অশান্তি হতে পারে। আজ কোনও কারণে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। গুরুজনের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য মন খারাপ। ব্যবসার দিক থেকে ভাল খবর আসতে পারে। পেটের সমস্যা। পূজা-পাঠের জন্য অশান্তি বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
কোনও ভাল জিনিস আজ আপনার হাতে নষ্ট হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের উপযুক্ত মূল্য পাবেন না। কোনও কাজে ক্ষতির খবর আসতে পারে। কোনও শত্রুর কারণে ব্যবসায় ক্ষতি। প্রেমে আনন্দ বৃদ্ধি। স্বাস্থ্যহানির যোগ। আজ অন্যের জন্য ভাল কাজ করেও সুনাম পাবেন না। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। গান-বাজনার ক্ষেত্রে ভাল কোনও সুযোগ আসতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসা ভাল যাবে। নানা দিক থেকে কর্মের যোগ যেমন থাকবে, আবার বাধাও থাকবে। পিতার সঙ্গে মতান্তর ঘটতে পারে। দরকারি কাজ দ্রুত মেটান। শুভ কোনও পরিবর্তন আপনার জীবনে ঘটতে পারে। আজ বিদ্যার্থীদের মনে কোনও কিছুর জন্য খুব ভয় কাজ করবে। বাড়তি অর্থাগমের সঙ্গে সঙ্গে ব্যয়ও সমান ভাবে হতে পারে। গুরুজনের পরামর্শে ভাল কাজ হবে। মানুষের সেবায় মনে শান্তি।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
কোনও শুভ কাজ থাকলে সেরে ফেলুন। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনও মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।
মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

শত্রুর কারণে সকাল থেকে ভয় কাজ করতে পারে। গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছুই পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বিশেষ ভাল সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। বাড়িতে খরচ বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আজ পথে-ঘাটে নতুন বন্ধু হতে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আজ সকালের দিকে ভ্রমণের ইচ্ছা বাড়তে পারে। আজ কারোর কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝঞ্ঝাট কেটে যাবে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির কারণে চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের