শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৮ মার্চ, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৬, ১৯ মার্চ ২০২৪

Google News
আজকের রাশিফল ১৮ মার্চ, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্র বা ব্যবসায়িক দিকে আজ কোনো অবহেলা করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। কারণ, কেউ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারেন। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো পার্কে অথবা শপিং মলে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। কোনো পারিবারিক উত্তেজনায় নিজের মনোযোগকে নষ্ট হতে দেবেন না। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর শরীর আজ খারাপ থাকতে পারে।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবন সুখের হবে। কোনো অংশীদারিত্বে যুক্ত হওয়ার ক্ষেত্রে এই দিনটি ভালো। আজ কোথাও সফরের সম্ভাবনা থাকলে তা এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

সিংহ রাশি: পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। শরীরের প্রতি যত্নশীল হন। নিজের কাজ ভালোভাবে করে গেলে আপনি সাফল্যের সম্মুখীন হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ একটি চমক ঘটবে।

কন্যা রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। এই রাশির জাতক-জাতিকারা আজকে নিজের ভাই-বোনদের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।

তুলা রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ দিন আজ উপভোগ করতে পারবেন। আজ নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

বৃশ্চিক রাশি: প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আপনি লাভবান হবেন। শিশুদের সাথে আজ আপনি খেলাধূলা করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো প্রতিবেশীর সাথে আপনারা বিবাদের সম্ভাবনা রয়েছে। তবে, আপনি প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। কোনো আইনি পরামর্শ নেওয়ার ক্ষেত্রে একজন আইনজীবীর কাছে যাওয়ার জন্য এই দিনটি ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

ধনু রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। আর্থিক দিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কোনো পুরোনো পরিজনের কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ আপনার ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে নতুন মক্কেলদের সাথে আলোচনা করার জন্য দিনটি ভালো। অর্ধাঙ্গিনীকে নিয়ে আজ আপনি কোনো রোমান্টিক ভ্রমণে যেতে পারেন।

মকর রাশি: আপনি আজ কোনো খেলাধূলা অথবা কোনো অনুষ্ঠানে যুক্ত থাকতে পারেন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি ভালোভাবে কাটবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কুম্ভ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ বাড়ির কোনো জিনিসপত্র কিনতে গিয়ে অনেকটা অর্থব্যয় করবেন। যার ফলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন।

মীন রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনার অতিরিক্ত অর্থ আজ এমন স্থানে সঞ্চয় করুন যেটি আপনি বিপদের সময় পেতে পারেন। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের