রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

ভাগ্যের সঙ্গ পাবেন বৃষ, দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে সিংহের

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৫২, ২ জুন ২০২৪

Google News
ভাগ্যের সঙ্গ পাবেন বৃষ, দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে সিংহের

আজ ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।
দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।


মেষ: দিন ভালো কাটবে। অফিসের কাজ সময়ের মধ্যে শেষ করতে পারবেন।পরিবারের সদস্যদের পরামর্শে লাভ হবে। পড়াশোনায় মনোনিবেশ করবেন পড়ুয়ারা। সামাজিক কাজে অংশ নেবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো।

বৃষ: অযথা বিবাদে অংশ নেবেন না। আপনার ব্যবহারে সবাই খুশি হবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। নতুন সুযোগ লাভ করবেন। জীবনে উন্নতি হবে। অপ্রয়োজনে যাত্রা করবেন না। পরিবারের সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন।
 

মিথুন: ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। আর্থিক উন্নতির জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ছাত্রদের অধিক পড়াশোনা করতে হবে। ক্যারিয়ারে নতুন দিক খুঁজে পেতে পারেন।

কর্কট: ঋণের টাকা ফিরে পেতে পারেন। দিন খুব ভালো কাটবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সম্মান ও প্রতিষ্ঠা লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।  

সিংহ: কোনো কারণে চিন্তিত থাকবেন। তবে সময়ের সঙ্গে সবকিছু ঠিক হয়ে যাবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। একাধিক পারিবারিক দায়িত্ব পাবেন, তা পুরো করতে গিয়ে ক্লান্তি অনুভব করবেন।

কন্যা: আপনার পরামর্শে অনেকের একাধিক লাভ হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। পরিবারে শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করে কাজ করুন। দম্পতিদের সম্পর্ক মজবুত হবে।  

তুলা: নতুন কাজ শুরুর জন্য দিন ভালো। পরিবারের সহযোগিতা লাভ করবেন। পরিবারের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। চাকরিজীবীদের জন্য দিন ভালো। অপ্রয়োজনীয় কাজে অধিক ব্যয় হবে।

বৃশ্চিক: জরুরি কাজের বিষয় পরিজনদের সঙ্গে আলোচনা হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে। নতুন কাজ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন।

ধনু: বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। কোনো সামাজিক কাজ পুরো করার দায়িত্ব পাবেন। সুসংবাদ পেতে পারেন। অবসাদ নেবেন না, অসুস্থ হয়ে পড়তে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। ভাগ্যের সঙ্গ লাভ করবেন।

মকর: স্বাস্থ্য সমস্যার সমাধান হবে। ব্যবসা বাড়ার জন্য গাম্ভীর্যের সঙ্গে বিচার করুন। আইনি বিষয় অগ্রসর হতে পারে। নতুন ব্যক্তির সঙ্গে কাজের সুযোগ পাবেন। ব্যস্ত থাকবেন। জীবনসঙ্গীকে উপহার দিতে পারেন। ঝুঁকি নেবেন না।

কুম্ভ: আর্থিক লাভ হতে পারে। ব্যবসা বাড়ার জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। বিরোধীদের থেকে সাবধান থাকুন। বাইরে খাওয়া-দাওয়া করবেন না। শরীরে ব্যথা হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করবেন।

মীন: দম্পতিদের জন্য দিনটি রোমান্টিক। কাজের কারণে অবসাদগ্রস্ত থাকবেন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। খাওয়া-দাওয়া ঠিক রাখুন। কোনো কাজের কারণে যাত্রা করতে হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের