শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

রানির শেষকৃত্যে ঘুমিয়ে পড়লেন সাংবাদিক?  টিভিতে ধরা পড়লো সেই দৃশ্য

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:৪৯, ২২ সেপ্টেম্বর ২০২২

রানির শেষকৃত্যে ঘুমিয়ে পড়লেন সাংবাদিক?  টিভিতে ধরা পড়লো সেই দৃশ্য

রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যানুস্ঠানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে অতিথিদের আগমন ঘটতে দেখা গেছে।প্রায় দু' হাজারেরও বেশি অতিথি - অভ্যাগতের ভিড় ছিল। ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রানিকে বিদায় জানাতে জড়ো হয়েছিলেন একাধিক দেশের রাস্ট্রনেতা ও রাজা। রানিকে চিরবিদায় জানাতে  সাধারণ মানুষের উপচে পড়া ভিড় ছিল দিনটিতে।

বৃটিশ রানির চিরবিদায়ের দিনটি ছিল গত ১৯ সেপ্টেম্বর। শেষকৃত্যানুস্ঠানের ওই দিনের যাবতীয় আনুষ্ঠানিকতা বিশ্বের দরবারে তুলে ধরতে সাংবাদিকেরা ছিল সদা তৎপর। ফলে ঘুম, খাওয়া বা নিজের দিকে তাকানোর সুযোগ তারা পায়নি বললেই চলে। দেখা গেছে, টানা ১৪ ঘন্টা কভারেজ করতে করতে এক সাংবাদিক ঘুমিয়েই পড়েছেন। ক্যামেরাবন্দী হয়ে নেটমাধ্যমে ভাইরাল এখন সেই দৃশ্য। 

অস্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলের সঞ্চালক এলিসন ল্যাঙ্গডন হলো, রানির শেষকৃত্যে লাইভ টেলিকাস্ট চলাকালীন ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়া সেই সাংবাদিক। 

জানা গেছে, অস্ট্রেলিয়ান টিভি চ্যানেলের সকালের অনুষ্ঠান টুডে-র জন্য এলিসন রানির শেষকৃত্যের অনুষ্ঠানটি উপস্থাপনা করেছিলেন। শিফ্টের শেষে অর্থাৎ তার ১৪ ঘন্টা শিফ্টের পর একটি ভাঁজ করা জ্যাকেটের উপর মাথা রেখে যখন ঘুমিয়ে পড়েন, তখন ক্যামেরাবন্দী হয়ে যায় সেই ঘটনা।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের