শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

এ যুগের টারজান! 

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ১০ সেপ্টেম্বর ২০২৩

Google News
এ যুগের টারজান! 

টারজানের বাস কংক্রিটের জঙ্গলেই। তাই বহুতল বাড়িতে উঠতে তাঁর লাগে না কোনও সিড়ি। দিব্যি ব্যালকনি দিয়েই সে হনুমানের মতো লাফিয়ে উঠে যেতে পারে। সেই শহুরে টারজানের ভিডিওই সম্প্রতি নজর কেড়েছে নেটিজনদের। ভাইরাল হয়েছে তাঁর ভিডিও।

বাস্তবের টারজানের নাম ম্যাথিউ ঝাং। জঙ্গলে নয়, তাঁর বাস লস অ্যাঞ্জেলসের হাওয়াইতে। শহুরে এই টারজান সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ জনপ্রিয়। কিন্তু বাস্তবে কি সত্যি তিনি থাকতেন জঙ্গেল? তাই কি বন্যপ্রাণীদের মতো অনায়াসে লাফিয়ে উঠে যেতে পারেন? না, আসলে ম্যাথিউ পেশায় একজন ক্রীড়াবিদ। সোশ্যাল মিডিয়ায় রয়েছে তাঁর কয়েক হাজার ফলোয়ারও।

টারজানের সঙ্গে কেন ম্যাথিউকে তুলনা করা হয়? সম্প্রতি তাঁর বেশ কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে ম্যাথিউ যে অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানে তাঁকে সিঁড়ি দিয়ে ওঠার পরিবর্তে ব্যালকনি দিয়ে লাফিয়ে লাফিয়েই উঠতে দেখা যায়। এমনকী, কোথাও যাওয়ার থাকলে তিনি হাঁটেন না, বরং লাফিয়েই এ-দিক সে-দিক ঘুরে বেড়ান। আর তাঁর এই লাফানোর দক্ষতার জন্যই নেটিজনরা তাঁকে টানজানের সঙ্গে তুলনা করেছেন। সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে, এক্কেবারে একতলা থেকে চার তলা পর্যন্ত লাফিয়ে নিজের অ্যাপার্টমেন্টে উঠছেন ম্যাথিউ। আর সবচেয়ে মজার বিষয় যে তাঁকে সব সময় কালো বক্সার পরেই দেখা যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের