বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ওসিসহ আহত ৭

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩১, ৩০ মার্চ ২০২৩

আপডেট: ১৩:৩১, ৩০ মার্চ ২০২৩

Google News
ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ওসিসহ আহত ৭

পিরোজপুরের মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত উপজেলা ও পৌর ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণের সময় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডিবি পুলিশ পরিদর্শকসহ অন্তত সাত জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে শহরের কেন্দ্রীয় সমবায় ব্যাংক সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় গুরুতর আহত ছাত্রলীগ নেতা শুভকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত ডিবি পুলিশ দক্ষিণের ওসি মো. আসলাম উদ্দিনসহ তিন ছাত্রলীগ কর্মীকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  সদ্যঘোষিত কমিটি নিয়ে বিরোধের জের ধরে ছাত্রলীগের পদবঞ্চিতরা হামলা চালিয়ে ইফতার বিতরণ কর্মসূচি পণ্ড করতে গেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানা গেছে।  এ ঘটনায় ডিবি পুলিশের এসআই জোতির্ময় বাদী হয়ে পুলিশের ওপর হামলার  ঘটনায় ৩০ জনকে আসামি ও  অপরদিকে পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুক শাওন বাদী হয়ে ১৭ জনকে আসামি করে থানায় পৃথক দুটি মামলা করেছেন। 

পুলিশ ঘটনার পর এজাহারভূক্ত ছাত্রলীগ কর্মী রেদোয়ান (২০), তুহিন (২০) রফিকুল ইসলাম (৩০) ও আল আমিন মাঝিকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে।  এ ঘটনায় মঠবাড়িয়ায় ছাত্রলীগের বিবদমান দুই পক্ষে চরম উত্তেজনা বিরাজ করছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে পৌর শহরে থানা পুলিশ, ডিবি পুলিশ ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের