শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

রাজধানীতে নকল জর্দা উৎপাদন, গ্রেপ্তার ৩

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:০০, ২৮ সেপ্টেম্বর ২০২৩

Google News
রাজধানীতে নকল জর্দা উৎপাদন, গ্রেপ্তার ৩

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নকল জর্দা উৎপাদন চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা ‌মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শাহ্ আলম, মহিউদ্দিন আহামেদ ও মো. সুমন মিয়া।

বৃহস্পতিবার গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান বলেন, একটি অসাধু চক্র ইজমা জর্দা কোম্পানির ট্রেডমার্ক সামঞ্জস্যপূর্ণ মার্ক ও ছবি অসদুপায়ে প্রিন্ট ও প্রস্তুত করে জর্দা তৈরি করছে এমন অভিযোগ পাওয়া যায়।

পরে যাত্রাবাড়ী থানার মীর হাজীরবাগ এলাকায় অভিযান চালিয়ে শাহ্ আলমকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর কোনাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে মহিউদ্দিন ও সুমনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নকল জর্দা তৈরির কাজে ব্যবহৃত একটি প্যাকেজিং মেশিন, একটি ম্যানুয়াল মেশিন, একটি সিলার মেশিন, ১০ হাজার ৩২০ প্যাকেট নকল জর্দা, ১ হাজার ৯২০টি নকল জর্দা কৌটা, ইজমা জর্দার লেবেলযুক্ত ৬ কেজি প্লাস্টিকের ফয়েল এবং বিভিন্ন ব্যান্ডের নকল জর্দা তৈরির উপকরণ, নকল জর্দা তৈরির কাজে ব্যবহৃত কৌটা ও প্যাকেট উদ্ধার করা হয়ে‌ছে।

গ্রেপ্তারকৃত‌দের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের