বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

জাতীয় ঐক্য গড়ে তোলার চেষ্টা করছে বিএনপিঃ গয়েশ্বর

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২১:২৯, ২২ সেপ্টেম্বর ২০২২

Google News
জাতীয় ঐক্য গড়ে তোলার চেষ্টা করছে বিএনপিঃ গয়েশ্বর

বক্তব্য দিচ্ছেন গয়েশ্বর চন্দ্র রায়

জাতীয় ঐক্য গড়ে তোলার চেষ্টা করছে বিএনপি উল্লেখ করে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আজকে যুগপৎ অথবা যে পন্থায় হোক ঐক্য গড়ে তোলা হবে। ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার দাবি আদায়ে খুব শিগগিরই এ বিষয়ে সুরাহা হবে।

জাতীয় প্রেস ক্লাবে আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) স্বাধীনতা ফোরাম আয়োজিত বিএনপির ভাইস চেয়ারম্যান প্রয়াত শাহ মোয়াজ্জেমের স্মরণসভা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, জাতীয় ঐক্যের মাধ্যমে  সরকারের পতন নিশ্চিত করা হবে। প্রথমে সরকার পতন ঘটানোর মাধ্যমে নির্বাচন আদায় করা হবে। এরপর আগামীর রাষ্ট্র মেরামতে ঐক্যবদ্ধ সিদ্ধান্ত নেওয়া হবে। সবাই মিলে সরকারকে হটিয়ে জবাবদিহিমূলক সরকার গঠন করা হবে, রাষ্ট্রের অনেক সংস্কারের প্রয়োজন। প্রয়োজন সম্মিলিত প্রয়াস।

সরকার এর সমালোচনা করে গয়েশ্বর বলেন, যারা লুটপাটের মাধ্যমে সম্পদ লুণ্ঠন করে তারা আবার উন্নয়নের কথা বলে। স্বাধীন দেশ
অন্ধকারে চলে যাচ্ছে। জনগণের অর্থ লুণ্ঠন করা, প্রতারণা করার রেজাল্ট অনেক ভয়াবহ হয়েছে। যারা জঙ্গিবাদ পুঁজি করে দেশটাকে লুটপাট করছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ করা অতি জরুরি। এসময় সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে প্রশাসনের কর্মকর্তাদের অতি উৎসাহী ভূমিকা পালন করা থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি।

 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের