শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে ঈদে মানুষের আনন্দ নেই, দাবি ফখরুলের

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৭, ২৯ জুন ২০২৩

Google News
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে ঈদে মানুষের আনন্দ নেই, দাবি ফখরুলের

সংগৃহিত ছবি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাজার অনিয়ন্ত্রণ, সরকারের অব্যস্থাপনা, দুর্নীতি, সিন্ডিকেটের কারণে বাংলাদেশের মানুষের জীবন এখন অসহায় অবস্থায় রয়েছে। আর এ কারণে এবারের ঈদ সাধারণ মানুষের জন্য আনন্দের কোনো বার্তা নিয়ে আসেনি বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, "ঈদ মানেই উৎসব কিন্তু এবার সাধারণ মানুষ কোনো উৎসব করতে পারছে না। এই সরকার ব্যর্থ হয়েছে অর্থনীতিকে নিয়ন্ত্রণ করতে।"

ঠাকুরগাঁও শহরে ঈদের নামাজ শেষে আজ বৃহস্পতিবার (২৯ জুন) সকালে কালিবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, "বাংলাদেশে রাজনীতিতে কোনো স্বচ্ছতা নেই, জবাবদিহিতা নেই। যে কারণে আজকে একটি দুঃশাসন প্রতিষ্ঠিত হয়েছে। তারেক জিয়া দেশে না থেকেও আমাদের আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন। গণতন্ত্র ফিরিয়ে আনতে পারলেই তিনি দেশে ফিরে আসবেন।"

জাতীয় পার্টিকে আহ্বান জানিয়ে তিনি বলেন, "এবার যে আন্দোলন হচ্ছে সেটি যুগপৎ আন্দোলন। সকল দল তাদের নিজেদের জায়গা থেকে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। জাতীয় পার্টি অতীতে যা করেছে সেটা তারা যদি ভুল মনে করে এবং যদি এবার মনে করে তারা এই সরকারে অধীনে নির্বাচন করবে না তাহলে আমি তাদের ধন্যবাদ ও সাধুবাদ জানাই। জাতীয় পার্টি যদি তাদের এই অবস্থানে অনড় থাকে তাহলে তাদের স্বাগত জানাই।"

পরে তিনি সাধারণ মানুষের সাথে নিজ বাসভবনে ঈদের কুশল বিনিময় করেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের