মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

হরতালের শেষ দিনে ঢাকায় তিন বাসে আগুন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:২২, ২০ নভেম্বর ২০২৩

আপডেট: ২০:২৬, ২০ নভেম্বর ২০২৩

Google News
হরতালের শেষ দিনে ঢাকায় তিন বাসে আগুন

বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলো ৪৮ ঘন্টার হরতালের শেষ দিনে রাজধানীতে কয়েক ঘন্টার ব্যবধানে তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২০ নভেম্বর) দুপুর আড়াইটার পর থেকে সন্ধ্যা পযর্ন্ত এসব ঘটনা ঘটে।

এদিন বিকেল পাঁচটার পরপরই রাজধানীর পল্টন মোড়ে তানজিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

এর আগে সোয়া ৩টার দিকে রাজধানীর মতিঝিলের বাংলাদেশ ব্যাংকের স্টাফ বাসে আগুন দিয়েছে দুস্কৃতিকারী। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন এ তথ্য নিশ্চিত করে বলেন, মতিঝিল মধুমিতা সিনেমা হলের গলির মুখে একটি বাসে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট যাওয়ার আগেই আগুন নিভে যায়।

তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

কাছাকাছি সময়ে মিরপুর-১০ নম্বরে বিআরটিসির একটি দোতলা বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আগুন নির্বাপণ করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

বিএনপি-জামায়াত ও সমমনা রাজনৈতিক দলের ডাকা ৪৮ ঘণ্টার হরতালে ১৮টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ১৯ নভেম্বর থেকে ২০ নভেম্বর সকাল ৯টা পর্যন্ত দুর্বৃত্তরা ১৮টি যানবাহনে অগ্নিসংযোগ করে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের