রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

বিএনপি নেতা সোহেলের বাসায় পুলিশ পরিচয়ে তল্লাশি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৮, ২৮ নভেম্বর ২০২৩

Google News
বিএনপি নেতা সোহেলের বাসায় পুলিশ পরিচয়ে তল্লাশি

রাজধানীতে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের বাসায় সাদা পোশাকে পুলিশ পরিচয়ে তল্লাশি চালিয়েছে। এ সময় সোহেলের একজন আত্মীয়কে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (২৭ নভেম্বর) রাতে রাজধানীর শান্তিনগরে হাবীবুল্লাহ্‌ বাহার কলেজ সংলগ্ন এলাকায় সোহেলের বাসায় তল্লাশি চালানো হয়। ওই সময় ঘটনাস্থলে ছিলেন সোহেলের ব্যক্তিগত কর্মকর্তা সুমন হোসেন। 

সুমন জানান, রাত ৮টার দিকে তানভীর আহমেদ নামে সোহেলের একজন আত্মীয় ওই বাসায় যাচ্ছিলেন। পথে কয়েকজন ব্যক্তি তাকে আটক করেন। পরে তানভীরকে নিয়েই ১৫-২০ জন ব্যক্তি সোহেলের বাসায় যান। সুমন হোসেন বলেন, ওই ব্যক্তিরা নিজেদের পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তারা সাদা পোশাকে ছিলেন। তাদের কাছে ওয়াকিটকি বা ডিবির জ্যাকেট ছিল না। তারা বাসায় ঢুকে দুটি কক্ষে তল্লাশি করেন। পরে তানভীরকে সঙ্গে করে নিয়ে যান।

তিনি আরও জানান,তানভীরকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা তারা জানতে পারেননি। কারা তাকে ধরে নিয়ে গেল সে বিষয়েও তারা নিশ্চিত নন। এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেলের বাসায় ডিবির একটি দল অভিযানে গিয়েছিল। তবে এ বিষয়ে ডিবির কোনো কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।  বেশ কয়েকটি মামলার আসামি হাবিব উন নবী খান সোহেল পলাতক আছেন। সর্বশেষ গত ২০ নভেম্বর নাশকতার একটি মামলায় হাবিব উন নবী খান সোহেলকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ঢাকার একটি আদালত।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের