মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

জুন মাসে বাংলাদেশ সফরে আসছে মেসির বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৩:০৩, ১৫ মার্চ ২০২৩

আপডেট: ২৩:০৪, ১৫ মার্চ ২০২৩

Google News
জুন মাসে বাংলাদেশ সফরে আসছে মেসির বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

ফাইল ছবি

কাতার বিশ্বকাপের আগে থেকেই আর্জেন্টিনাকে নিয়ে বাংলাদেশের উন্মাদনার কথা সারা বিশ্বজুড়ে ছড়িয়ে গেছে। বিশ্বকাপ জেতার পর আর্জেন্টিনা লাল-সবুজের দেশকে বেশ কয়েকবার সম্মানও দেখিয়েছে। সেই ধারাবাহিকতায় বাংলাদেশের ফুটবলাররা আর্জেন্টাইন লিগে খেলার প্রস্তাবও পেয়েছেন। অন্যদিকে বাংলাদেশে আর্জেন্টিনা জাতীয় দল ও  ক্লাব দলকেও আনার চেষ্টা হচ্ছে। 

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমেরিকা প্রবাসী শহিদুর রহমান চৌধুরি সম্প্রতি সপ্তাহ খানেকের জন্য বাংলাদেশে এসেছেন। তার সঙ্গী হয়ে এসেছেন আরো তিন জন। এর মধ্যেই রয়েছেন এক আর্জেন্টাইনও। চার সদস্যের প্রতিনিধি দল আর্জেন্টিনা প্রসঙ্গে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে বৈঠক করেছেন। এই প্রসঙ্গে উভয়পক্ষ কিছু না বললেও জানা গেছে, আসন্ন জুন মাসে সফর নিয়ে উভয় পক্ষ কাজ করছে।

বাফুফের পর দেশের শীর্ষ ক্লাব বসুন্ধরা কিংসের সাথে তারা বৈঠক করেছেন। দক্ষিণ এশিয়ায় কোনো ক্লাবের নিজস্ব স্টেডিয়ামের নজির খুব একটা নেই। তবে বাংলাদেশের প্রিমিয়ার লীগের ক্লাব বসুন্ধরা কিংস ফ্লাডলাইট সম্পন্ন স্টেডিয়াম করেছে। এই ভেন্যুতেও আর্জেন্টিনাকে আনার চেষ্টা করছে প্রতিনিধি দলটি, আর এমনটা জানা গেছে বসুন্ধরা কিংস সূত্রে। 

বসুন্ধরা কিংস সভাপতির সঙ্গে প্রতিনিধি দল

সামাজিক যোগাযোগ মাধ্যমে কিংস অ্যারেনায় আর্জেন্টিনা আসবে এমন খবর ছড়িয়ে পড়লেও ক্লাবের সভাপতি ইমরুল হাসান জানিয়েছেন, "তারা সৌজন্য সাক্ষাৎ করেছে। আমাদের একটি প্রস্তাব দিয়েছে মাত্র। এর বেশি কিছইু না।"

সম্প্রতি আর্জেন্টাইন মিডিয়া জানিয়েছে, জুন মাসে বাংলাদেশ সফরের পরিকল্পনা চূড়ান্ত করেছে আর্জেন্টিনা। আর্জেন্টিনার ডবল আমারিল্লার প্রতিবেদন বলছে, এ বছরের বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জুন মাসের ১২ থেকে ২০ তারিখ খেলতে পারে আর্জেন্টিনা।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের