শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ২২ মে ২০২৩

Google News
এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

এমবাপ্পের ২ গোলে পিএসজির জয়

পিএসজি মাঠে নেমেছিল প্রতিপক্ষ অজেরের মাঠে। শুরু থেকেই অবশ্য দারুন ছন্দ ছিল পিএসজির খেলায়। আর তাই গোল পাওয়ার জন্য খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি আসরের বর্তমান চ্যাম্পিয়নদের। লিওনেল মেসির সঙ্গে ওয়ান টু ওয়ানে বল কাটিয়ে রুইজের পাস হতে ৬ মিনিটের সময় দারুণ এক গোলে ম্যাচে দলকে এগিয়ে দেন কিলিয়ান এমবাপে।  

এই গোলটি ছিল দেখার মত। অসাধারণ এক গোল করেন এই ফ্রান্সের তারকা ফুটবলার। ব্যবধান দ্বিগুণ করতে মাত্র দুই মিনিট সময় নেন তিনি। লিওনেল মেসির পাস থেকে আরও একটি অসাধারণ গোল করেন এই ফরাসি তারকা। গোলটি ছিল লিগে তার ২৮ নম্বর। এম্বাপ্পের গোলে এসিস্ট করার মধ্য দিয়ে এই মৌসুমে দ্বিতীয় ফুটবলার হিসেবে মেসি ২০ টি গোল করার পাশাপাশি ২০ টি এসিস্ট করেন তিনি।

ম্যাচে অবশ্য স্বাগতিকরা ছেড়ে কথা বলেনি। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে লাজিন সিনায়োকোর গোলে ব্যবধান কমায় অজেরে। এই গোলের পরই জমে উঠে ম্যাচ, এরপর চলতে থাকে  আক্রমণ পাল্টা আক্রমণ। তবে শেষ পর্যন্ত আর কোন গোল করতে পারেনি তারা। 

মেসির পাস হতে এম্বাপ্পে হ্যাটট্রিক পূরণ করলেও অফসাইডে বাতিল হয় সেটি। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-১ গোলের ব্যবধানের জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে থাকা মজবুত করল পিএসজি। এই জয়ে ৩৬ ম্যাচে ৮৪ পয়েন্ট তাদের। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের