সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

শেখ মনি টি-১০ বিজয় দিবস ক্রিকেট কাপে সিটি ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্টের জয়লাভ

সরওয়ার আজম মানিক, কক্সবাজার

প্রকাশিত: ১৭:৩১, ১৪ জানুয়ারি ২০২২

আপডেট: ১৭:৩১, ১৪ জানুয়ারি ২০২২

শেখ মনি টি-১০ বিজয় দিবস ক্রিকেট কাপে সিটি ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্টের জয়লাভ

কক্সবাজারে শুরু হওয়া শহিদ শেখ ফজলুল হক মনি টি-১০ বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টে ট্রাস্ট এবং প্রাইম ব্যাংককে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে মিউচুয়াল ট্রাস্ট-সিটি ব্যাংক।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রধান ও একাডেমিক মাঠের খেলায় দুর্দান্ত খেলে জয় পায় দু'দল।

প্রধান মাঠে প্রাইম ব্যাংককে ৭৮ রানে হারায় সিটি ব্যাংক আর একাডেমিক মাঠে ট্রাস্ট ব্যাংককে ৭ উইকেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক।

একাডেমিক মাঠে প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ১১১ রান করে ট্রাস্ট ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন ইমন। তাদের হয়ে সাজাহ, হাবিব এবং রশিদ প্রত্যেকে ১ উইকেট করে নেন। 

জবাবে মিউচুয়াল ব্যাংক ব্যাট করতে নেমে ১১৫ রান করে এবং ৭ উইকেটে জয়লাভ করে। মিউচুয়াল ব্যাংকের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বাধন। আর বোলিংয়ে হাবিব ২ উইকেট আর আনসারি ১ উইকেট নেন।

অপরদিকে প্রধান মাঠে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৬২ রান করে সিটি ব্যাংক। এ দলে সর্বোচ্চ ৫০ রান করেন তানভীর হক। ১৮ বল খরচে ৪ বাউন্ডারী এবং ৪ ছয় হাকান তিনি। আর মারুফ আহমেদের  ব্যাট থেকে আসে ৪৮ রান। তাদের হয়ে প্রাইমের বিপক্ষে বোলিংয়ে তানভীর হক ৩ উইকেট শিকার করেন। ৫০ রান আর ৩ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন তিনি।

জবাবে প্রাইম ব্যাংক ব্যাটে নেমে ৪ উইকেট হারিয়ে ৮৪ রান করতে পারে। তাদের হয়ে ২০ বল খরচে সর্বোচ্চ ৩৩ রান করেন আসিফ তানজিল। তাদের পক্ষে আবুল ফাত্তাহ, আবুল হাসেম, বিয়াস চক্রবর্তী ও রাজিব আহমেদ ১ উইকেট করে নেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। 

টুর্নামেন্টটি তিন দিনব্যাপী চলবে। এতে ৭টি দল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- ব্রাক ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক।
এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দৈনিক আমাদের সময় ও রেডিও টুডে।

টুর্নামেন্টের বিভিন্ন দলের পক্ষে জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস, বিকাশ রঞ্জন দাস, বিকেএসপির একঝাঁক নতুন মুখ ও ডিভিশন লীগের অনেক প্রতিশ্রুতিশীল খেলোয়াড় অংশগ্রহণ করছে। খেলাগুলোতে রাইজিংবিডি ডটকমসহ কয়েকটি অনলাইন পার্টনার রয়েছে। আর সরাসরি সম্প্রচার করছে টি-স্পোর্টস।  

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের