বুধবার,

০৪ আগস্ট ২০২১,

১৯ শ্রাবণ ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

০৪ আগস্ট ২০২১,

১৯ শ্রাবণ ১৪২৮

Radio Today News

হোয়াইটওয়াশ জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৩৮, ২১ জুলাই ২০২১

হোয়াইটওয়াশ জিম্বাবুয়ে

একমাত্র টেস্ট জয়ের পর জিম্বাবুয়েকে ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ করেছে বাংলাদেশ।

শেষ ম্যাচে চাকাভার ৮৪, সিকান্দার রাজার ৫৭, বার্লের ৫৯ রানে ভর করে ২৯৮ রানের বড় সংগ্রহ পায় জিম্বাবুয়ে। বাংলাদেশের হয়ে মুস্তাফিজ ও সাইফুদ্দিন তিনটি করে, মাহমুদউল্লাহ দুইটি, তাসকিন ও সাকিব একটি করে উইকেট শিকার করেন। যদিও আট ওভার বল করে ওভার প্রতি দশের উপর করে ৮৭ রান দেন সাইফুদ্দিন।

জবাব দিতে নেমে অধিনায়ক তামিম ইকবালের সেঞ্চুরি আর শেষ দিকে সিরিজে প্রথম সুযোগ পাওয়া নুরুল হাসান সোহানের অপরাজিত ৪৫ রানের কল্যাণে ৫ উইকেটের জয় পায় টাইগাররা। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন তামিম ইকবাল আর সিরিজ সেরা হয়েছেন সাকিব আল হাসান।  

সংক্ষিপ্ত স্কোর
জিম্বাবুয়ে: ৪৯.৩ ওভারে ২৯৮ (চাকাভা ৮৪, মারুমানি ৮, টেইলর ২৮, মায়ার্স ৩৪, মাধেভেরে ৩, রাজা ৫৭, বার্ল ৫৯, জঙ্গুয়ে ৪* টিরিপানো ০, চাতারা ১, মুজারাবানি ০; তাসকিন ১০-১-৪৮-১, সাইফ ৮-০-৮৭-২, মুস্তাফিজ ৯.৩-০-৫৭-৩, মাহমুদুল্লাহ ১-০-৪৫-২, সাকিব ১০-০-৪৬-১, মোসাদ্দেক ২-০-১৩-০)।

বাংলাদেশ: ৪৮ ওভারে ৩০২/৫ (লিটন ৩২, তামিম ১১২, সাকিব ৩০, মিঠুন ০, মাহমুদউল¬াহ ০, সোহান ৪৫*, আফিফ ২৬*; মুজরাবানি ৮-০-৪৩-০, চাতারা ৮-০-৫৬-০, জঙ্গুয়ে ৭-০-৪৪-১, টিরিপানো ৭-০-৬১-২, মাধেভেরে ১০-০-৪৫-২, রাজা ৫-০-২৩-০, বার্ল ৩-০-২৩-০)।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের