রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

`ফানটাস্টিক কেক` নামে আকিজ বেকার্স লিমিটেডের নতুন কেক লঞ্চিং

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৫:১০, ১৩ নভেম্বর ২০২২

`ফানটাস্টিক কেক` নামে আকিজ বেকার্স লিমিটেডের নতুন কেক লঞ্চিং

আকিজ বেকার্সের নতুন পণ্য `ফান্টাস্টিক কেক`

আকিজ বেকার্স লিমিটেড শনিবার (১২ নভেম্বর ২০২২ তারিখে) আনুষ্ঠানিকভাবে লঞ্চ করেছে সেরা উপাদান ও অত্যাধুনিক ইউরোপীয় মেশিনে তৈরি ফানটাস্টিক কেক। এই প্রতিষ্ঠানটি ১২০০ কোটি টাকা বিনিয়োগের মাধ্যমে ২০২০ সালের ১৬ই ডিসেম্বর বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে ভোক্তাদের জন্য উৎকৃষ্ট মানের সেরা পণ্য নিয়ে বিজয়ীর বেশে বাজারে পদার্পণ করে। 

অনুষ্ঠানে আকিজ বেকার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব শেখ জামিল উদ্দিন বলেন, কোয়ালিটি নিয়ে আমরা শুরু থেকেই আনকম্প্রোমাইজড থেকেছি। বেস্ট ইনগ্রেডিয়েন্টস ব্যবহার করা আমাদের ফার্স্ট প্রায়োরিটি। ২০২১ সালের নভেম্বর মাসের ২৪ তারিখে ফানটাস্টিক কেক এর যাত্রা শুরু হয়, এবং অত্যন্ত আনন্দের সাথে আপনাদেরকে জানাতে চাই আলহামদুল্লিলাহ, যাত্রা শুরু করার মাত্র ১ বছরের মধ্যে আমরা বাংলাদেশের কেক মার্কেটে দ্বিতীয় অবস্থানে চলে এসেছি। প্রথম স্থানে যে কোম্পানিটি আছে সেই কোম্পানি দীর্ঘ ১৪ বছর যাবৎ কেক মার্কেটে বিজনেস করছে, এবং তৃতীয় নাম্বার এ যে কোম্পানিটি আছে তারা এই কেক মার্কেটে ৭ বছর যাবৎ কাজ করছে। 

কেক এর মার্কেটে আমরা যে এক বছরের মধ্যে বাংলাদেশে সেকেন্ড পজিশন দখল করতে পেরেছি তার পেছনে প্রধান কারন গুলো হল- 
১. ওয়ার্ল্ডস বেস্ট ইউরোপিয়ান টেকনোলজি, ২. বেস্ট কোয়ালিটি র-মেটেরিয়ালস, 
৩. আমরা আমাদের প্রোডাক্টগুলোতে ইন্টারন্যাশনাল লেভেলের কোয়ালিটি নিশ্চিত করছি কিন্তু আমরা প্রাইস রেখেছি বাংলাদেশের জনগণের সাধ্যের মধ্যে। 
আর এসবের ও ঊর্ধ্বে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আল্লাহর অশেষ রহমত। 

ঠিক একই কারনে আমাদের অন্যান্য ব্র্যান্ডস যেমনঃ বেকম্যান’স বিস্কিট্‌স, ফানটাস্টিক বিস্কিট্‌স, ফানটাস্টিক কেক, ইয়াম কেক, ফাস্ট ব্রেড ও বান, ফাস্ট কেক ও হাইফাইভ ওয়েফার অল্প সময়ের মধ্যে তাদের স্ব স্ব মার্কেটে যথেষ্ট ভাল অবস্থানে রয়েছে।

তিনি আরও বলেন, ফ্রান্স, জার্মানি, ইতালি এবং যুক্তরাজ্য থেকে আমদানি করা অত্যাধুনিক মেশিনে (যেমনঃ টিটি ইতালি, কোমাস, ইমাফর্নি, ম্যাটলার টোলেডো) সম্পূর্ণ স্বয়ংক্রিয় উপায়ে কোন রকম হাতের স্পর্শ ছাড়াই আকিজ বেকার্স লিমিটেডের সকল পণ্য উৎপাদন করা হয়।  এই সব মেশিন বিভিন্ন স্বাদের সর্বোচ্চ সংখ্যক পণ্য উৎপাদনে সক্ষম। 

আকিজ বেকার্স ফানটাস্টিক কেক উৎপাদনে ব্যবহার করছে স্বাস্থ্যসম্মত এ-গ্রেড ফ্লাওয়ার, চিনি, উন্নত মানের আমদানিকৃত ফ্লেভার, ফুল ক্রিম ও স্কিমড মিল্ক পাউডার এবং রিয়েল ক্রিম।  যেহেতু ক্রিম হিসেবে ডালডা ব্যবহার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর  তাই আমরা কখনই ডালডা ব্যবহার না করে রিয়েল ক্রিম ব্যবহার করি।

আকিজ বেকার্স লিমিটেড এর চিফ মার্কেটিং অফিসার  মোঃ শফিকুল ইসলাম তুষার বলেন, “আমরা ফানটাস্টিক কেক  এর মার্কেটিং টেকনিক হিসাবে প্রোডাক্ট কোয়ালিটিকে সর্বোচ্চ রেখেছি। ডিস্ট্রিবিউশন টেকনিক হিসেবে ফানটাস্টিক কেক  এর এভেইলেবিলিটিই শুধু নিশ্চিত করিনি; বরং বাজারে রেখেছি বেশ কয়েক প্রকারের কেক।

আমরা আমাদের ওয়াইড রেঞ্জ অফ প্রোডাক্টস দিয়ে বাজারে নিজেদের শক্তিশালী অবস্থান তৈরি করেছি। আমরা ফানটাস্টিক কেক বাজারে ছাড়ার আগে ইনোভেশনে প্রচুর সময় দিয়েছি। প্রোডাক্ট  প্ল্যানিং এর ক্ষেত্রে আমরা কনজ্যুমার প্রেফারেন্সকে  প্রায়োরিটি  দিয়ে ফানটাস্টিক কেক এর স্বাদ এবং মানের সমন্বয় সাধন করেছি। আপনারা দেখবেন, আমাদের ফানটাস্টিক কেক সহ অন্যান্য সকল ব্র্যান্ড এর প্রোডাক্টগুলো কম্পেটিটরদের থেকে কোয়ালিটিতে যথেষ্ট প্রিমিয়াম। 

সামাজিক দায়িত্ববোধের জায়গা থেকে আকিজ বেকার্স লিমিটেড করোনাকালে কোভিড আক্রান্তদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্সে সার্ভিস দিয়েছে এবং সরকারি হাসপাতালগুলোতে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন সরবরাহ করেছে। এছাড়াও সম্প্রতি সিলেটে ঘটে যাওয়া বন্যাদুর্গতদের সাহায্যে বিনামূল্যে খাদ্য, বিশুদ্ধ পানি এবং জরুরি ঔষধ সরবরাহ করেছে। 

প্রতিষ্ঠার শুরু থেকে দেশের স্বনামধন্য স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আকিজ বেকার্সের কারখানা পরিদর্শন করে আসছে।
আকিজ বেকার্স লিমিটেড সব সময় উৎকৃষ্ট মানের সেরা পণ্যটি দিয়ে ক্রেতাদের আস্থা অর্জন করতে চায়। ভোক্তাদের কাছে হতে চায় সমাজসচেতন একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের