শুক্রবার,

২২ সেপ্টেম্বর ২০২৩,

৬ আশ্বিন ১৪৩০

শুক্রবার,

২২ সেপ্টেম্বর ২০২৩,

৬ আশ্বিন ১৪৩০

Radio Today News

স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং করায় ২ কলেজছাত্র গ্রেফতার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:৫৯, ১ জুন ২০২৩

Google News
স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং করায় ২ কলেজছাত্র গ্রেফতার

স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং করায় ২ কলেজছাত্র গ্রেফতার

নাটোরে এক স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং করা হয়েছে। জানা যায় ওই শিক্ষার্থীর গলা থেকে ওড়না কেড়ে নিয়ে ভিডিও করলে আব্দল্লাহ ও সিয়াম হোসেন নামে দুই কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে শহরের আলাইপুর নামক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে মোবাইলে ভিডিও ধারন করা অভিযুক্ত কিশোরকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।

গ্রেফতারকৃত আব্দুল্লাহ শহরের হাফরাস্তা মহল্লার বাসিন্দা আলীম শেখের ছেলে এবং এন এস কলেজের ২য় বর্ষের ছাত্র। আর সিয়াম হোসেন নিচাবাজার মহল্লার বাসিন্দা নুরুজ্জামান বাবুর ছেলে ও সদ্য এসএসসি পাস করা ছাত্র।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, 'বুধবার সন্ধ্যার দিকে শহরের মীরপাড়া এলাকার ৯ম শ্রেণীর এক ছাত্রী আলাইপুর ফৌজদারী পাড়া দিয়ে প্রাইভেট পড়ে বাড়ী ফিরছিল। পথে ফৌজদারী পাড়া পুকুর পাড় এলাকায় কয়েকজন কিশোর তার পথরোধ করে। এ সময় মেয়েটি পালানোর চেষ্টা করলে তারা মেয়েটির ওড়না খুলে নেয় এবং মেয়েটির সাথে ধস্তাধস্তি করে। বখাটেরা সেই দৃশ্য মোবাইলে ধারণ করা হয়। এ সময় মেয়েটি চিৎকার দিয়ে পালিয়ে পাশের একটি বাড়ীতে আশ্রয় নেয়। স্থানীয়রা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে মেয়েটিকে উদ্ধার করে তার বাড়ীতে পৌঁছে দেয়। পরে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে বুধবার রাতেই ঘটনার মূলহোতা আব্দুল্লাহ ও সিয়ামকে গ্রেফতার করে পুলিশ।'

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের