মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করবোঃ মেয়র লিটন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ২২ জুন ২০২৩

Google News
নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করবোঃ মেয়র লিটন

সংগৃহিত ছবি

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) পুনরায় নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দায়িত্ব নিয়ে আমি আমার নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করব।

নগরীর কাদিরগঞ্জে আজ বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর সাংবাদিকদের মেয়র এসব কথা বলেন।

খায়রুজ্জামান লিটন বলেন, "শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টি, ব্যবসা-বাণিজ্যের প্রবাহ বৃদ্ধি করা, নৌবন্দর স্থাপন, নৌ বাণিজ্য চালুসহ অগ্রাধিকার ভিত্তিতে কাজগুলো বাস্তবায়ন করা হবে। আমি যে প্রতিশ্রুতি দিয়েছি, সেগুলো বাস্তবায়ন করে রাজশাহীর উন্নয়নে ও রাজশাহীবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করব ইনশাল্লাহ।"

নবনির্বাচিত মেয়র আরও বলেন, "রাজশাহী সিটি এলাকা সম্প্রসারণ করা হবে। রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন ও বাস যোগাযোগ চালুর বিষয়ে কথা হয়ে আছে। আগামী ৬ মাসের মধ্যে রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন ও বাস সার্ভিস চালু করা সম্ভব হবে ইনশাআল্লাহ।"

তিনি বলেন, "ভোটে নারীদের উপস্থিতি ছিল বেশি। নারীরা ও নতুন ভোটাররা আমার আস্থা রেখেছেন। বিপুল ভোটে জয়ের ব্যাপারে তারা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন।"

রাসিক মেয়র বলেন, "উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এটি বাংলাদেশের মধ্যে একটা দৃষ্টান্ত। এখানে কোন দলের মধ্যে কোন সহিংসতা হয়নি। ওয়ার্ড কাউন্সিলর পদে বিএনপি, জামায়াতেরও প্রার্থী ছিল। তারপরও দু-একটি ছোট ঘটনা ছাড়া তেমন কোন ঘটনা ঘটেনি। এটি সারা বাংলাদেশের মধ্যে একটা উদাহরণ হতে পারে।"

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী, মেয়র লিটনের সহধর্মিণী শাহীন আকতার রেণীসহ দলীয় নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের