মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

র‌্যাবের অভিযানে ৮৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:২১, ১৮ অক্টোবর ২০২৩

Google News
র‌্যাবের অভিযানে ৮৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

ফাইল ছবি

ভোলার মনপুরা ও চরফ্যাসন থানা এলাকায় ডাকাতি, অপহরণ, অস্ত্র ও চাঁদাবাজী মামলায় ৮৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মনির উদ্দিন (৪২) নোয়াখালীতে র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে। বুধবার দুপুরে র‌্যাব-১১ (সিপিসি-৩) এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়, ভোলার মনপুরা থানার ডাকাতি মামলায় ৩২ বছর, অপহরণ মামলায় ১০ বছর, অস্ত্র মামলায় ২৪ বছর এবং চরফ্যাসন থানার অপহরণ ও অস্ত্র মামলায় ১৮ বছরের সাজা সহ মোট ৮৪ বছরের সাজাপ্রাপ্ত ছাড়াও মনির উদ্দিন আরো ৩ মামলায় পরোয়ানাভূক্ত আসামী।

গ্রেফতারকৃত মনির উদ্দিন জলদস্যূ অস্ত্রধারী সন্ত্রাসী। সে ও তার বাহিনীর সদস্যরা নোয়াখালী জেলার হাতিয়া, চট্রগ্রামের সন্দ্বীপ ও ভোলা জেলার উপকূলীয় এলাকায় ডাকাতি, চাঁদাবাজী, অপহরণ, দাঙ্গা-হাঙ্গামা সহ বিভিন্ন অপরাধ চালিয়ে আসছিলো।

র‌্যাব-১১ গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে মনির উদ্দিনকে নোয়াখালী জেলা সদর হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করে। পরবর্তীতে আইনানুক ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব গ্রেফতারকৃত মনির উদ্দিনকে নোয়াখালীর হাতিয়া থানায় হস্তান্তর করে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের