শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির অবরোধ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪৪, ১ নভেম্বর ২০২৩

Google News
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির অবরোধ

অবরোধের দ্বিতীয় দিনে চট্টগ্রামের মিরসরাই মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বারইয়ারহাট অংশে টায়ার জ্বালিয়ে অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, দিনের শুরুতেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় অবস্থান নেয় বিএনপি একাংশের নেতা-কর্মীরা। মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি চট্টগ্রাম উত্তর জেলা যুগ্ম আহ্বায়ক নুরুল আমিনের নেতৃত্বাধীন গ্রুপের মীরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার উত্তর বাজার এলাকায় বুধবার ভোরে একটি ঝটিকা মিছিল করেছে বিএনপি। অবশ্য খুব অল্প সময়ের ব্যবধানে দলটির নেতাকর্মীরা স্থান ত্যাগ করে চলে যায়। উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ ও বিজিবির কয়েকটি টিমের টহলকে উপেক্ষা করে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যানের নির্দেশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নেতাকর্মীরা অবস্থান নেন। এ সরকারের পতন না হওয়া পর্যন্ত দলের কেন্দ্র ঘোষিত আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

মীরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন দাবি করেন, বারইয়ারহাট এলাকায় তারা মিছিল ও পিকেটিং করেছে। দলের নেতাকর্মীরাও যার যার অবস্থানে রয়েছে। উল্লেখ্য, সরকারের পদত্যাগের এক দফা দাবি, মহাসমাবেশে হামলা ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি চলছে। এ অবরোধ কর্মসূচি মঙ্গলবার (৩১ অক্টোবর) শুরু হয়।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের