সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

সাতক্ষীরায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ভারতীয় দম্পতি নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:০৩, ২৫ নভেম্বর ২০২৩

Google News
সাতক্ষীরায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ভারতীয় দম্পতি নিহত

সাতক্ষীরায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ভারতীয় দম্পতি নিহতসাতক্ষীরায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় দম্পতি নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও একজন। 

শনিবার (২৫ নভেম্বর) সকালে সাতক্ষীরা শহরের মিল বাজার সংলগ্ন বিজিবি ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত প্রাইভেটকার চালক রফিকুল ইসলাম সজীবকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুঁড়ি এলাকার অসীম কুমার (৫৮) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)। আহত প্রাইভেটকার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়িগেট এলাকার বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে খুলনা থেকে প্রাইভেটকারযোগে সাতক্ষীরা অভিমুখে আসার সময় শহরের মিল বাজার সংলগ্ন বিজিবি ক্যাম্পের সামনে একটি তেলবাহী ট্রাকের সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই উক্ত ভারতীয় দম্পতি নিহত হন। এ সময় গুরুতর আহত হন প্রাইভেটকার চালক। তাকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এ ঘটনার পর পরই পালিয়ে যান ট্রাক চালক সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার সেলিম।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে নিহত ভারতীয় দম্পতিসহ প্রাইভেটকার চালককে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের