শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা, ২ প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডি আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৯, ১৩ অক্টোবর ২০২১

আপডেট: ২৩:৩৯, ১৩ অক্টোবর ২০২১

Google News
চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা, ২ প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডি আটক

ছবি: রেডিও টুডে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া ও শহরের চাষাঢ়ায় চাকুরির প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে দুই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব-১১।

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী র‍্যাব -১১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব -১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

গ্রেফতারকৃতরা হলেন- এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিসের চেয়ারম্যান রফিকুল ইসলাম, এমডি সাইফুল ইসলাম ও এম.আর.এম ফোর্সেস সিকিউরিটি সার্ভিসের চেয়ারম্যান রায়হান মিয়া।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া ও শহরের চাষাঢ়ায় প্রতারণারমূলক দুইটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে চেয়ারম্যান ও এমডিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকুরি প্রদানের নামে সহজ সরল লোকদের থেকে টাকা হাতিয়ে নিয়ে প্রতারণামূলক কার্যক্রম পরিচালনা করা অবস্থায় তাদেরকে আটক করা হয়।

এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ভিজিটিং কার্ড, চাকুরি প্রত্যাশীদের ভর্তি ফরম, সিল, এটিএম কার্ড, অঙ্গীকারনামা, সিকিউরিটি ইউনিফর্ম ও আয়-ব্যায়ের রেজিষ্টার বই জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের