সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

সিটি করপোরেশনের গাড়িচাপায় শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:২১, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

Google News
সিটি করপোরেশনের গাড়িচাপায় শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ

গাজীপুরে সিটি করপোরেশনের ময়লাবাহী ট্রাকের চাপায় এক নারী গার্মেন্টসকর্মীর মৃত্যু হয়েছে। গাজীপুর সিটির কুনিয়া তারগাছ এলাকায় রাস্তা পার হওয়ার সময় আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার পর উত্তেজিত জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রেখেছে। ফলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ। এ সময় ট্রাকটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ছাড়া বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে শ্রমিকেরা। 

তবে নিহত নারী শ্রমিকের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাঁর মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কুনিয়া তারগাছ এলাকায় রাস্তা পারাপারের সময় একজন গার্মেন্টসকর্মী সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অপরদিক থেকে আসা এক ভ্যানচালকও আহত হয়েছেন। পরে উত্তেজিত জনতা মহাসড়কে বিক্ষোভ মিছিল শুরু করে। এক পর্যায়ে তারা সড়ক অবরোধ করে রেখেছে। এতে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহতের ঘটনায় স্থানীয় শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে। তারা বিভিন্ন যানবাহন ভাঙচুর করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।
 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের