বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

মধ্যরাতে চবির হলে অভিযান, দেশীয় অস্ত্র উদ্ধার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:১৩, ২ জুন ২০২৩

Google News
মধ্যরাতে চবির হলে অভিযান, দেশীয় অস্ত্র উদ্ধার

দিনভর দফায় দফায় সংঘর্ষের পর মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই হলে অভিযান চালিয়ে লোহার রড, স্টাম্প, হকিস্টিক ও দেশিয় অস্ত্র উদ্ধার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (১ জুন) রাত ১২টার পর এ অভিযান চালানো হয়।

প্রক্টরিয়াল বডি, হল প্রশাসন ও পুলিশের সহযোগিতায় চবির শাহ আমানত ও শাহজালাল হলে ঘণ্টাব্যাপী তল্লাশি চালিয়ে এসব দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। এ বিষয়ে, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরুল আজিম সিকদার বলেন, ছাত্রদের দুই গ্রুপের ঝামেলার পর আমরা রাতে দুটি হলে তল্লাশি চালিয়েছি। কিছু হকিস্টিক, ক্রিকেট স্ট্যাম্প ইত্যাদি উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি।

তিনি আরও বলেন, দফায় দফায় সংঘর্ষের ঘটনায় দুটি তদন্ত কমিটি করা হচ্ছে। আমরা তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এর আগে বৃহস্পতিবার দুপুর ১টা থেকে চবির শাহ আমানত ও শাহজালাল হলে অবস্থানরত শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপ-গ্রুপ সিক্সটি নাইন ও সিএফসির অনুসারীদের প্রায় চার ঘণ্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

এসময় উভয়পক্ষের নেতাকর্মীদের চাপাতি, হকিস্টিক, পাইপ, রামদাসহ দেশিয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ২৫ জনের মতো আহত হন।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের