সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

Radio Today News

নাচেননি নোরা ফাতেহি, দর্শকদের ক্ষোভ

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৬, ১৯ নভেম্বর ২০২২

Google News
নাচেননি নোরা ফাতেহি, দর্শকদের ক্ষোভ

সংগৃহিত ছবি

গতকাল শুক্রবার বহু বাধা বিপত্তির পর ঢাকা আসেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী নোরা ফাতেহি। তাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়, রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে। 

এই বলিউড তারকাকে নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে দেখার সুযোগ করে দেয় আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা অনুষ্ঠানের জন্য। ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকায় নির্ধারিত হয় প্রবেশ মূল্য। 

এদিকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নোরাকে কেবলমাত্র একদিন শুটিংয়ের অনুমতি দেয়। সাথে শর্ত দেয়া হয়েছিল অন্য কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। কিন্তু উইমেন লিডারশিপ করপোরেশন সরকারের শর্তকে বুড়ো আঙুল দেখিয়ে ঠিকই আলাদা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে।

সেখানে বিকেল থেকে নোরার পারফরমেন্স দেখার জন্য অপেক্ষা ছিল আগত দর্শকদের। স্থানীয় শিল্পীদের পরিবেশনা ছিল প্রথম দিকে। এরপর রাত সাড়ে ৯টার দিকে মঞ্চে আসেন নোরা। হাত নেড়ে ভালোবাসা ছড়িয়ে দেন সবাইকে। কথা বলতে গিয়ে আপ্লুত হয়ে বলেন, ‘আমি নারীদের এগিয়ে যাওয়াকে গর্ব হিসেবে গ্রহণ করি। নারীদের নিয়ে আমার অনেক কথা বলতে ইচ্ছে করে৷ আজ শুধু এটুকুই বলতে চাই নিজের স্বপ্ন পূরণে সাহস এবং শক্তি রেখে সামনে এগিয়ে যান।’

তবে দর্শকরা তার এ ধরনের কথা শোনার চেয়ে তার নাচ দেখার জন্য বেশি আগ্রহী ছিলেন। তবে সবাইকে হতাশ করে দিয়ে কোমর দোলাননি নোরা ফাতেহি। মঞ্চে তার গান বাজলেও নাচেননি তিনি। বরং তাকে ঘিরে নেচেছে একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন নোরা। এরপর বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন নোরা ফাতেহি।

তবে অনুষ্ঠান শেষে নোরার নাচ দেখতে না পেরে ক্ষোভ ঝেড়েছেন দর্শকরা। তারা বলেন, টাকা খরচ করে অ্যাওয়ার্ড দেওয়া দেখতে আসেননি। সব টাকা বিফলে গেছে। তাদের দাবি, তাদের সাথে প্রতারণার আশ্রয় নিয়েছে আয়োজক প্রতিষ্ঠান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের