শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ধর্মের টানে অভিনয় ছাড়লেন পাকিস্তানি জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০২:০২, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

Google News
ধর্মের টানে অভিনয় ছাড়লেন পাকিস্তানি জনপ্রিয় অভিনেত্রী

আনুপ ফায়াজ

মিডিয়া জগতে দাপিয়ে বেড়ানো অনেকেই ধর্মের টানে অভিনয় ছেড়েছেন। এ ঘটনা নতুন কিছু নয়। এমন কয়েকটি নজির বাংলাদেশ ও ভারতে আছে। সেই তালিকায় এবার যুক্ত হলো পাকিস্তানের নাম। দেশটির জনপ্রিয় অভিনেত্রী আনুপ ফায়াজ ধর্মীয় জীবন যাপনের জন্য অভিনয়কে বিদায় বলে দিয়েছেন। কোনো নাটক-সিনেমায় এখন থেকে আর অভিনয় করবেন না তিনি।  

বেশ কয়েকটি নাটকে নিজের অভিনয় প্রতিভার ঝলক দেখিয়েছেন আনুম ফায়াজ। তবে সম্প্রতি হঠাৎ শোবিজ জগত ছাড়ার ঘোষণা দেন তিনি। এক্সপ্রেস ট্রিবিউন ও জিও নিউজের খবর। 

এই অভিনেত্রী সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘এই বার্তা লেখা আমার জন্য কঠিন। আপনারা দীর্ঘদিন আমার মিডিয়া ক্যারিয়ারের প্রতি পূর্ণ সমর্থন দিয়ে এসেছেন। কিন্তু এখন থেকে আমি শোবিজ অঙ্গন পরিত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি। ইসলাম ধর্মের বিধিবিধান অনুযায়ী জীবন পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আশা করি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

আনুম ফায়াজকে কিছুদিন ধরে সিনেমা অঙ্গনে দেখা যাচ্ছিল না। ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্টে তাকে হিজাব-বোরকা পরিহিত অবস্থায় দেখা যায় তাকে। ২০১৬ সালে এ অভিনেত্রী আসাদ আনোয়ারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। একটি পুত্রসন্তান রয়েছে তাদের ঘরে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের