বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার মঞ্চ মাতাবেন যেসব তারকারা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৫, ৮ মার্চ ২০২৩

Google News
এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার মঞ্চ মাতাবেন যেসব তারকারা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে পারফর্ম করতে যাওয়া শিল্পীদের সঙ্গে তথ্যমন্ত্রী

প্রতিবছরের মতো জমকালো আয়োজনে আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১’-এর আসর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। প্রতিবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চ মাতাবেন শোবিজ অঙ্গনের তারকারা।

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) সরাসরি সম্প্রচার করবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হতে যাওয়া প্রায় এক ঘণ্টা দৈর্ঘ্যের সাংস্কৃতিক এই অনুষ্ঠানটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার হাতে তুলে দেবেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাসানুল হক ইনু(এমপি)। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এবারের অনুষ্ঠান সঞ্চালনা করবেন দেশের জনপ্রিয় তারকা ফেরদৌস আহমেদ ও নুসরাত ফারিয়া। অনুষ্ঠানে থাকবে বঙ্গবন্ধু ও দেশ বন্দনা নিয়ে ওয়ার্দা রিহাব আর তার দলের পরিবেশনা। অনুষ্ঠানে আরও পারফর্ম করবেন অপু বিশ্বাস, নিপুণ, তারিন, বাপ্পি চৌধুরী, ইমন, নীরব, পূজা চেরি, দীঘি, জায়েদ খান, আঁচল, ঐশী, তমা মির্জাসহ মোট ২৬ জন শিল্পী। এছাড়া গান গেয়ে আরও মঞ্চ মাতাবেন পার্থ বড়ুয়া, আঁখি আলমগীর, ইমরান, কোনাল, নিশিতা বড়ুয়া, লিজা, সাব্বির ও নন্দিতা।

উল্লেখ্য, ২০২১ সালে চলচ্চিত্রে বিশেষ অবদান রাখায় শিল্পীদের ৩৪টি পুরস্কার দেওয়া হবে ২৭ ক্যাটাগরিতে। মুজিববর্ষের বিশেষ চলচ্চিত্র পুরস্কার পাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এবার যৌথভাবে আজীবন সম্মাননা পাবেন ইলিয়াস কাঞ্চন ও ডলি জহুর।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের