শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ইন্ডিয়ান আইডলের ট্রফি জিতলেন ঋষি সিং

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪১, ৩ এপ্রিল ২০২৩

Google News
ইন্ডিয়ান আইডলের ট্রফি জিতলেন ঋষি সিং

ইন্ডিয়ান আইডল ১৩-র ট্রফি জিতে নিয়েছেন ভারতের অযোধ্যার ঋষি সিং। চলতি সিজনের শুরু থেকেই সবার পছন্দের প্রতিযোগী ছিলেন তিনি। তার জয়টা প্রত্যাশিতই ছিল। 

রোববার রাতে ইন্ডিয়ান আইডলের ফাইনালে সোনালি ট্রফি তুলে দেওয়া হয় ঋষির হাতে। দ্বিতীয়স্থান অধিকার করেন কলকাতার মেয়ে দেবস্মিতা রায়। তৃতীয়স্থান অধিকার করেন চিরাগ কোতওয়াল।  

বিজয়ীর ট্রফি জেতার পাশাপাশি একটি বিলাসবহুল গাড়ি  এবং ২৫ লক্ষ টাকা পুরস্কারমূল্য পেয়েছেন ঋষি।দ্বিতীয় স্থান অধিকারী দেবস্মিতার পেয়েছেন ১৫ লাখ রুপি।  ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে এই তিনজন ছাড়াও জায়গা করে নিয়েছিলেন বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর এবং শিবম সিং। এইবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্কর। 

ইন্ডিয়ান আইডল জিতার পর ঋষি জানান, ‘আমাকে এর আগে কেউ চিনতো না, জানতো না। আমার পরিচয় খুঁজে দিয়েছে এই শো, এতো ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। এই মিউজিক্যাল জার্নিটা আমার জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতা। এর জন্য আমি কৃতজ্ঞ। এই সফরে যারা আমাকে সমর্থন করেছে সকলকে ধন্যবাদ’।    ২০২২ সালের ১০ই সেপ্টেম্বর শুরু হয় ইন্ডিয়ান আইডলের চলতি সিজনের সম্প্রচার। দেখতে দেখতে সাত মাসের লম্বা সফর পার করে শেষ হল এই রিয়ালিটি শো। 

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের