মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

বিচ্ছেদের পথে ব্রিটনি-স্যাম!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:৩৩, ১৮ আগস্ট ২০২৩

Google News
বিচ্ছেদের পথে ব্রিটনি-স্যাম!

আবারও বিচ্ছেদের পথে হাঁটলেন জনপ্রিয় মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। স্যাম আসগরীর সঙ্গে গাঁটছাড়া বাঁধার ১৪ মাস না পেরুতেই বিচ্ছেদের আবেদন করেছেন তারা। এমনকি বাগদানের আংটিও নাকি এরইমধ্যে খুলে ফেলেছেন এই গায়িকা।

গত বুধবার স্পিয়ার্স ও আসগরী বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন। তবে ঠিক কী কারণে তারা এমন সিদ্ধান্ত নিলেন সেটা নিশ্চিত না হওয়া গেলেও একাধিক হলিউডি গণমাধ্যম দাবি করেছে, ব্রিটনির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন স্যাম।

স্ত্রীর পরকীয়া নাকি হাতেনাতে ধরে ফেলেছে তিনি। বিষয়টি নিয়ে মারাত্মক ঝামেলা হয় দু’জনের মাঝে। যা গড়ায় হাতাহাতিতে। তারপরই স্যাম ঠিক করেন, তিনি ডিভোর্সের পথে হাঁটবেন।

গণমাধ্যমগুলো আরও দাবি করেছে, ব্রিটনির স্বামী স্যাম এরইমধ্যে বাড়ি ছেড়ে চলে গেছেন। এমনকি কয়েক মাস ধরেই ব্রিটনিকে এড়িয়ে চলছিলেন তিনি। তবে বিচ্ছেদের পর ব্রিটনির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন স্যাম।

উল্লেখ্য, ২০২২ সালের ৯ জুন বিয়ের পিঁড়িতে বসেন স্যাম-ব্রিটনি। অবশ্য তাদের পরিচয় হয়েছিল বেশ কয়েক বছর আগে ২০১৬ সালে। ‘স্লাম্ভার পার্টি’ নামের নিজের একটা গানের ভিডিও শুটিংয়ে আসগরীর সঙ্গে স্পিয়ার্সের পরিচয় হয়। ২০২১ সালের সেপ্টেম্বরে ‘প্রিন্সেস অব পপ’ খ্যাত স্পিয়ার্সকে প্রপোজ করেন আসগরী। তবে এবারই প্রথম বিচ্ছেদের পথে হাঁটছেন না ব্রিটনি। এর আগেও দু-বার বিয়ে এবং বিচ্ছেদ করেছেন তিনি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের