সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

Radio Today News

চুমু অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন জয়া ও অনির্বাণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৮, ৬ অক্টোবর ২০২৩

Google News
চুমু অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন জয়া ও অনির্বাণ

জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান লম্বা সময়ের পর কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করেছেন। পরিচালকের নির্মিত ‘দশম অবতার’-এ  জয়ার সঙ্গে রয়েছেন প্রসেনজিৎ, অনির্বাণ, অনুপম রায়, যিশু সেনগুপ্ত। 

সিনেমার ট্রেলার ইতোমধ্যে মুক্তি পেয়েছে। যেখানে বেশ আলোচিত 'জয়া ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বন দৃশ্য।' সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন দুই তারকা। 

চুমুর দৃশ্যের প্রশ্নে জয়া বলেন, "এটা তাদের জন্য নতুন কিছু নয়। আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর। এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার।"

অনির্বাণের মন্তব্যের পর জয়া যোগ করেন, "আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।"

এবারের দৃশ্যটি ধারণ করতে কয়টা টেক নিতে হয়েছে জানতে চাইলে জয়া ও অনির্বাণ দুজনেই আঙুল তুলে বলেন, ‘একটা’। উপস্থাপন টিপ্পনী কেটে তখন বলেন, "পারফেকশন এতটা, তার মানে।" কথা শুনে হেসে ওঠেন জয়া আহসান।

উল্লেখ্য, ‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা তা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-সিনেমায় কাজ করেছেন এই জুটি।’

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের