রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

বিএনপির আন্দোলন প্রতিরোধে ছাত্রলীগই যথেষ্ট: মাহি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৫, ৬ নভেম্বর ২০২৩

Google News
বিএনপির আন্দোলন প্রতিরোধে ছাত্রলীগই যথেষ্ট: মাহি

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি বলছেন, বিএনপি অপরাজনীতি শুরু করেছে। তাদের আন্দোলন প্রতিরোধে ছাত্রলীগই যথেষ্ট। বিএনপি-জামায়াতের কর্মীরা যদি কোনও ঝামেলা করে, ছাত্রলীগের সদস্যরাই তাদের দমনে প্রস্তুত আছে।

সোমবার (৬ নভেম্বর) বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশের আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ।

মাহি বলেন, বিএনপি জামায়াতের ডাকা অবরোধের পরেও সড়কে বাস-ট্রাক-অটোরিকশাসহ প্রায় সব ধরনের যানবাহন চলাচল করছে। তাদের অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, চলমান জ্বালাও-পোড়াও আন্দোলনে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা চায় না বিএনপি-জামায়াত আবার ক্ষমতায় আসুক। বছরের প্রথম দিনে শেখ হাসিনা সরকার শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেয়। তারাও চায় না বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে জ্বালাও-পোড়াও করুক।

বিএনপি-জামায়াতের কঠোর সমালোচনা করে এই চিত্রনায়িকা বলেন, বিএনপির কিছু নেতাকর্মী আমাদের ছোট ভাই-বোনদের ব্রেন ওয়াশ করার চেষ্টা করছে। তাদের সচেতন করতে হবে। তরুণদের সরকারের উন্নয়নের বিষয়ে জানাতে হবে। যেন তারা নৌকা মার্কায় ভোট দেয়।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের