বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

কলকাতার সিনেমায় বুবলী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৪১, ১৫ জানুয়ারি ২০২৪

Google News
কলকাতার সিনেমায় বুবলী

প্রথমবারের মতো কলকাতার সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী শবনম বুবলী। সিনেমার নাম 'ফ্ল্যাশব্যাক'। সিনেমাটি পরিচালনা করছেন রাশেদ রাহা। এতে বুবলীর সহশিল্পী হিসেবে আছেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। সিনেমার খবরটি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে অভিনেত্রী লিখেছেন— ‘আমার প্রথম কলকাতার সিনেমা 'ফ্ল্যাশব্যাক' শুরু করতে যাচ্ছি। আজ বিকালে ভারতে প্রেস মিটে আমরা ছবিটি সম্পর্কে বিস্তারিত জানাব। অনুগ্রহ করে সবাই আমাকে সবসময়ের মতো আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখবেন।’

ছবির গল্প অনেকটা এ রকম। মঞ্চের একসময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। বহুদিন তিনি সব ছেড়েছুড়ে সবকিছু থেকে দূরে। মাঝে এখনো অঞ্জন অভিনয় করেন। তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। অন্যদিকে ছবিতে অন্য এক চরিত্র ডিকে ভবঘুরে। কোথাও তার স্থায়ী ঠিকানা নেই। এই দুই চরিত্রের সঙ্গে তাল মিলিয়ে সমান গুরুত্বপূর্ণ চরিত্র ছবির পরিচালক শ্বেতা।

তিন ভিন্নধারার মানুষকে জীবন অদ্ভুতভাবে মিলিয়ে দেয়। পাহাড়ের প্রেক্ষাপটে তাদের দিনগুলো যেন রুপালি পর্দার থেকেও বেশি আকর্ষণীয় নিয়তি তাদের কোন পথে নিয়ে যাবে? তারই গল্প বলবে ‘ফ্ল্যাশব্যাকে’। ছবিতে ‘অঞ্জন’ কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘ডিকে’ সৌরভ দাস। ‘ছবির পরিচালক’-এর ভূমিকায় শবনম বুবলী। ছবিটি মুক্তি পাবে ভারতে। যৌথ প্রযোজনায় নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। নিবেদনে এ ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট ও বিগ আর এন্টারটেইনমেন্ট। আগামী মাসে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের