মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

Radio Today News

বাবা হলেন ‘টুয়েলভথ ফেলে’র বিক্রান্ত ম্যাসি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:০০, ৯ ফেব্রুয়ারি ২০২৪

Google News
বাবা হলেন ‘টুয়েলভথ ফেলে’র বিক্রান্ত ম্যাসি

সম্প্রতি রূপালী পর্দায় খ্যাতির শীর্ষ ছুঁয়েছেন তিনি। তার অভিনীত ‘টুয়েলভথ ফেল’ সিনেমা মন ছুঁয়েছে সাধারণ দর্শকদের। এবার পর্দার সেই ‘আইপিএস মনোজে’র নিজের ঘরেও এলো সুখবর। বাবা হয়েছেন বিক্রান্ত ম্যাসি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী শীতল ঠাকুর।

বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সুখবর নিজেই জানিয়েছেন বিক্রান্ত এবং শীতল। দুজনে একসঙ্গে একটি পোস্ট করেছেন। ৭.২.২০২৪ তারিখটি দিয়ে লিখেছেন, ‘আমরা আজ এক হয়েছি। আমাদের কোল আলো করে এসেছে আমাদের ছেলে। আনন্দ আর ভালবাসায় ভাসছি আমরা দুজন।’

বিক্রান্তদের এই পোস্ট দেখে বহু মানুষ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। তারকা থেকে শুরু করে সাধারণ ভক্ত, শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে তাদের পোস্ট ঘিরে।

২০২২ সালে অভিনেত্রী শীতলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিক্রান্ত। বলিউডে তারা দু’জনেই পরিচিত নাম। বিক্রান্ত ওটিটির পর্দায় দীর্ঘ দিন ধরেই প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি ‘টুয়েলভথ ফেল’ তাকে এনে দিয়েছে কাঙ্ক্ষিত খ্যাতি এবং জনপ্রিয়তা। আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার জীবনকাহিনি তিনি নিখুঁত দক্ষতায় পর্দায় ফুটিয়ে তুলেছেন। ২০২৩ সালের অক্টোবরে এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল। কিন্তু তখন বক্স অফিসে সে ভাবে বিক্রান্তের ছবি ব্যবসা জমাতে পারেনি। পরে ওটিটি-তে ‘টুয়েলভথ ফেল’ মুক্তি পেলে বদলে যায় সব অঙ্ক। ছবিটি বহু মানুষ পছন্দ করেছেন। দীর্ঘ দিন ধরে লোকের মুখে মুখে ঘুরেছে ‘টুয়েলভথ ফেল’-এর কথা। এই ছবিতে বিক্রান্তের বিপরীতে দেখা গিয়েছে অভিনেত্রী মেধা শঙ্করকে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের