রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

আজকের রাশিফল ১৬ নভেম্বর বুধবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৪, ১৬ নভেম্বর ২০২২

আজকের রাশিফল ১৬ নভেম্বর বুধবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো স্থগিত পরিকল্পনা আজ চূড়ান্ত রূপ নিতে চলেছে। আজ আপনি আপনার কোনো উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে। আজ আপনি এমন কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন যিনি আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। পরিবারের সদস্যদের সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে।

বৃষ রাশি: আজকে আপনি কোনো নতুন বই কিনে সারাক্ষণ সেটি পড়তে পারেন। কোনো খেলাধূলা এবং কোনো সামাজিক অনুষ্ঠানে আপনি আজ ব্যস্ত থাকবেন। বাড়ির কোনো প্রবীণ সদস্যের সাহায্যে আজ আপনি আর্থিকভাবে সহায়তা লাভ করবেন। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আজ আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। কোনো ভালো সুযোগ শীঘ্রই আপনার কাছে আসবে।

মিথুন রাশি: সহায়ক গ্রহগুলি আজকে আপনাকে সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার কাজ করে দেওয়ার জন্য আজ অন্যকে চাপ দেবেন না। আপনি আজ কোনো আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। ফেলে রাখা বাড়ির কাজ করতে গিয়ে আপনার সময় কিছুটা নষ্ট হবে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আপনার হৃদয়ে আজ ভরপুর প্রেম বিরাজ করবে।

কর্কট রাশি: কর্মক্ষেত্রে আজ প্রবল উদ্যমের সাথে কাজ করুন। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। সন্তানদের আজ তাদের কাজ শেষ করতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। আজ আর্থিক সঙ্কটের সম্ভাবনা রয়েছে। সুতরাং লেনদেন করার সময়ে অবশ্যই সতর্ক থাকুন। আজ আপনি আপনার ভালোবাসার সঙ্গীর একটি নতুন বিষ্ময়কর দিকে দেখতে পাবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

সিংহ রাশি: অর্থের অভাবে পরিবারে আজ মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে সবার সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনি আপনার মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আজকে সময়ের মমধ্যেই সব কাজ করার চেষ্টা করুন। এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আজ কোনো সামাজিক কাজের সাথে যুক্ত থেকে আপনি মানসিক প্রশান্তি পাবেন।

কন্যা রাশি: আপনি আজ এমন কোনো অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন যা আপনার একাধিক আর্থিক সমস্যার সমাধান করবে। আজ আপনার বেপরোয়া আচরণের ফলে স্ত্রীর সাথে সম্পর্ক নষ্ট হতে পারে। আপনি আজ নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ অগ্রাধিকার দিন। কোনো পদক্ষেপ নেওয়ার আগে আজ সতর্ক হন।

তুলা রাশি: আজকে কোনো কারণ ছাড়াই কিছুজনের সাথে আপনার বিবাদ হতে পারে। কাজের ফাঁকে ফাঁকে বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। আজ এমন কোনো নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আসতে পারেন যাঁর ফলে আপনি অর্থিকভাবে লাভবান হবেন। আপনি আপনার প্রতিভা প্রদর্শন করার ক্ষেত্রে আজ ভালো সুযোগ পেতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। জীবনসঙ্গীর সাথে চমৎকার সময় কাটবে।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনার বাড়তি টাকাপয়সা আজ এমন একটি নিরাপদ স্থানে সঞ্চিত রাখুন যা বিপদের সময়ে আপনার কাজে আসতে পারে। আজ কোনো অসুস্থ ব্যক্তির সাথে আপনি দেখা করতে পারেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে।

ধনু রাশি: যাঁরা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাঁদের ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ খুব সতর্ক থাকা দরকার। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। আজ আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। কোনো প্রতিবেশীর সাথে হওয়া ঝগড়া আপনার মেজাজ খারাপ করে দিতে পারে। কোনো নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আজ আদর্শ সময়। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: আজ আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। পাশাপাশি, সেই সংক্রান্ত পরামর্শের জন্য আপনার বাবা বা কোনো গুরুজনের কাছ থেকে সাহায্য নিতে পারেন। আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। এই রাশিচক্রের ব্যবসায়ীরা আজ কোনো ক্লান্তিকর ভ্রমণ করতে পারেন। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি পৌঁছে পরিবারের সদস্যদের নিয়ে কোনো সিনেমা বা পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ রাশি: মন থেকে নেতিবাচক অনুভূতিগুলি পরিত্যাগ করে নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। এর ফলে আপনার আত্মবিশ্বাস বজায় থাকবে। আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এই রাশির জাতকেরা আজকে অবসর সময়ে কোনো সমস্যার সমাধান করার চেষ্টা করতে পারেন। আজ আপনার পরিবারের সদস্যদের সাথে কোনো বিরোধ হতে পারে। কিন্তু, আপনি মাথা ঠান্ডা রাখুন।

মীন রাশি: আজ আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পাবেন। অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আজ অর্থকষ্টে ভুগতে পারেন। তরুণরা অন্তর্ভুক্ত হতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে। প্রেমের জীবনে কিছু সমস্যা আসবে। আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের