রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

আজকের রাশিফল ২২ নভেম্বর মঙ্গলবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৭, ২২ নভেম্বর ২০২২

আজকের রাশিফল ২২ নভেম্বর মঙ্গলবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনি আপনার সব প্রয়োজনীয় কাজ শেষ করে আজ নিজের জন্য সময় বার করতে সক্ষম হলেও সেটিকে ভালোভাবে কাজে লাগাতে পারবেন না। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা সুবিধার নয়। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করে তুলবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময়ে আজ আপনার চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি উপদেশ আপনার কাজে আসবে। আজ কোনো কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে নাও পারেন।

বৃষ রাশি: কোনো অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভের মাধ্যমে দিনটি সুন্দর হয়ে উঠবে। শারীরিকভাবে সুস্থ থাকতে আজকেই ধূমপান পরিত্যাগ করুন। আপনার কঠোর পরিশ্রমের পুরস্কারস্বরূপ কর্মক্ষেত্রে আজ আপনি পদোন্নতি পেতে পারেন। আপনার অসাধারণ ব্যক্তিত্ব আজ আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আজ আপনি অবসর সময়ে কিছু নতুন কাজ করার কথা ভাবলেও সেটি সম্পন্ন হবে না।

মিথুন রাশি: আজ আপনি কোনো ধর্মীয় কর্মে আপনার অর্থব্যয় করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। যাঁদেরকে আপনি ভালোবাসেন তাঁদের সাথে আজ ভুল বোঝাবুঝি মিটে যাবে। যদিও, আপনার প্রেমিকার কোনো খামখেয়ালি আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: যাঁরা অনেকদিন থেকে কোনো জমি বিক্রি করতে চাইছিলেন তাঁরা আজ একজন ভালো ক্রেতার সন্ধান পাবেন। পাশাপাশি, ভালো লাভও অর্জন হবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। যার ফলে আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের আগেই শেষ করে ফেলবেন। আজকে এই রাশির কিছু পড়ুয়া ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যয় করতে পারে। বাড়ির কোনো সমস্যা মেটাতে আজ এগিয়ে আসুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

সিংহ রাশি: এমন কোনো পরিকল্পনার সাথে আজ যুক্ত হন যেটি আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে। আজ আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। পাশাপাশি, অনেকেই আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবেন। স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে আজ মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে পরিস্থিতি বুঝে কথা বলা উচিত। প্রয়োজন হলে চুপ থাকাটাই শ্রেয়। পরিবারের ইচ্ছা পূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন।

কন্যা রাশি: আজ আপনি কোনো ধর্মীয় কর্মে আপনার অর্থব্যয় করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্যকে আজ বৃদ্ধি করুন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। তবে, অত্যধিক ব্যস্ততার জন্য আজ আপনি নিজের জন্য কোনো সময় পাবেন না। জীবনসঙ্গিনীর সাথে আজ দারুণ একটি দিন কাটবে।

তুলা রাশি: যাঁরা অচেনা ব্যক্তির পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ অত্যন্ত লাভবান হবেন। আজ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ-শান্তি এবং স্বাচ্ছন্দ্য খুঁজে পাবেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ সময় কাটান। আজ কোনো অংশীদারিত্বের সুযোগ আসতে পারে। তবে, সেটিতে যুক্ত হওয়ার আগে প্রয়োজনীয় কাজকর্ম খাতায়-কলমে করে রাখুন। আজকে আপনি নিজের জন্য বেশকিছুটা সময় পেতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ আপনি আপনার পরিবারের সদস্যদের একসাথে কোথাও বেড়াতে নিয়ে গিয়ে তাঁদের জন্য প্রচুর অর্থব্যয় করতে পারেন। আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই দিনটি ভালো। কোনো সেমিনার এবং প্রদর্শনী আপনাকে কিছু নতুন জ্ঞান এবং যোগাযোগ বৃদ্ধিতে সাহায্য করবে। আপনার স্ত্রী আজ আপনার জন্য নিজেকে ভাগ্যবতী মনে করবেন।

ধনু রাশি: কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে আজ অবশ্যই আপনার জিনিসপত্রের প্রতি নজর দিন। নাহলে সেগুলি চুরি হয়ে যেতে পারে। আজ স্বাস্থ্যের প্রতি সঠিক যত্ন নিন। আপনার মিশুকে স্বভাব আজ আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আজ প্রেমঘটিত কোনো আকষ্মিক সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রেও আজ দুর্দান্ত সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

মকর রাশি: আজ আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। যার ফলে আপনি আর্থিক সঙ্কট থেকেও মুক্তি পাবেন। আজ কোনো অভিমত দেওয়ার আগে অন্যদের অনুভূতির প্রতি নজর দিন। কারণ, আপনার নেওয়া কোনো ভুল সিদ্ধান্ত তাঁদেরকে প্রভাবিত করবে। পাশাপাশি, আপনিও মানসিকভাবে চাপে থাকবেন। কোনো ভ্রমণ আজ অত্যন্ত আনন্দদায়ক হবে। অর্ধাঙ্গিনীর কাছ থেকে কোনো কাজে সাহায্য পাবেন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে আজ কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। তাই, আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সজাগ দৃষ্টি বজায় রাখুন। যে কাজগুলি আপনি করতে পছন্দ করেন সেই কাজগুলিতেই আজ অতিরিক্ত সময় ব্যয় করুন। মনে রাখবেন, খেলাধূলা অবশ্যই জীবনের একটি প্রয়োজনীয় অংশ। কিন্তু, খেলাধূলাতে নিজেকে এতটাও ব্যস্ত করে ফেলবেন না যাতে পড়াশোনার প্রতি আগ্রহ কমে যায়। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা রেগে যেতে পারেন।

মীন রাশি: নিকট আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়ে আজ খরচ বৃদ্ধি পাবে। আপনার কাছের বন্ধু ও সঙ্গীরা কোনো আক্রমণাত্মক কাজ করে আপনার জীবন অতিষ্ঠ করে দিতে পারে। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। বহুপ্রতিক্ষিত সাফল্য পেতে আরও কঠোরভাবে চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কাজে সময় না দিয়ে কোনো অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করলে আপনারই ক্ষতি হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের