বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

আজকের রাশিফল ২৩ জানুয়ারি সোমবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪২, ২৩ জানুয়ারি ২০২৩

আজকের রাশিফল ২৩ জানুয়ারি সোমবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে কোনো দুর্দান্ত অভিজ্ঞতার সম্মুখীন হবেন। আপনি আজ কোনো পার্কে বেড়াতে যেতে পারেন। কিন্তু, সেইসময়ে সেখানে থাকা কোনো ব্যক্তির সাথে আপনার তর্ক হতে পারে। যা আপনার মেজাজকে খারাপ করে দেবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: ব্যর্থতা এলেও উদ্যম না হারিয়ে ফের লক্ষ্যপূরণের চেষ্টা করুন। নিজের রাগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ মেনে আজ বিনিয়োগ করুন। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। অত্যধিক টিভি বা মোবাইল ব্যবহার করবেন না। নাহলে আপনার কিছু মূল্যবান সময় নষ্ট হয়ে যাবে। জীবনসঙ্গীর সাথে আজ কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন।

মিথুন রাশি: এই রাশির ক্ষুদ্র ব্যবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হলেও সঠিক পরিশ্রমের মাধ্যমে খুব তাড়াতাড়ি লাভের মুখ দেখতে পারবেন। শরীরের প্রতি অবশ্যই যত্ন নিন। কোনো আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। আপনি আজ হাজারও ব্যস্ততার মধ্যেও আপনার পরিবারকে সময় দিতে পারবেন। জীবনসঙ্গীর সাথেও আজ কিছুটা সময় কাটান। প্রেমের জন্য দিনটি ভালো।

কর্কট রাশি: আজ আপনি আপনার স্ত্রীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। পাশাপাশি ভবিষ্যতের জন্য বিনিয়োগের পরিকল্পনাও করতে পারেন। আজ আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে চলা কোনো উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। পারিবারিক দিকটি আজ সুন্দর থাকবে। কর্মক্ষেত্রে আজ আপনি পদোন্নতি বা আর্থিক লাভ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: আজ আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। কোনো আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজ তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। সাফল্য অর্জনের জন্য সময়ের সাথে সাথে আপনার ধারণাকে পরিবর্তন করুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিনের সম্মুখীন হবেন।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে সহকারীদের কাছ থেকে কোনো কাজে আজ সাহায্য পাবেন। শরীর সুস্থ রাখতে আজ আপনি হাঁটাহাঁটি করতে পারেন। আপনি আজ জমিজমা সংক্রান্ত কোনো সমস্যায় মনোনিবেশ করতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো আচরণ করুন। অত্যধিক টিভি বা মোবাইল ব্যবহার করবেন না। নাহলে আপনার কিছু মূল্যবান সময় নষ্ট হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

তুলা রাশি: জীবনসঙ্গীর সাথে আজ আপনার মতবিরোধ হতে পারে। যার প্রভাব পড়বে আপনাদের সম্পর্কেও। ব্যস্ত সময়সূচি সত্বেও আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। কোনো বাড়তি পারিবারিক দায়িত্বের জন্য আজ আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। জমি বা বাড়ি কেনাকাটার পক্ষে আজকের দিনটি ভালো। কর্মক্ষেত্রে দিনটি সুন্দর কাটবে। পাশাপাশি, আপনি সেখানে এমন কোনো চমক পেতে পারেন যা আপনাকে অবাক করে দেবে।

বৃশ্চিক রাশি: দীর্ঘদিন ধরে বাড়িতে ফেলে রাখা কোনো কাজ করতে গিয়ে আপনার কিছুটা সময় নষ্ট হবে। কোনো লক্ষ্য আজ আপনি পূরণ করতে পারেন। কোনো মানসিক উত্তেজনার মধ্যে আজ আপনি থাকতে পারেন। কর্মক্ষেত্রে আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম একটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। এমন ব্যক্তিদের সাথে লেনদেন থেকে বিরত থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। কর্মক্ষেত্রে ফেলে রাখা কোনো কাজের কারণে আজ আপনি সমস্যায় পড়তে পারেন। বাড়িতে কোনো পুরোনো জিনিস খুঁজে পেয়ে পুরোনো স্মৃতি রোমন্থনের সুযোগ আসবে। সন্তানদের সাথে কিছুটা সময় কাটান।

মকর রাশি: আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন, সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে দুর্দান্ত লাভ অর্জনে সহায়তা করবে। কোনো কাজে আজ অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পাবেন। অবসর সময়ে আজ আপনি পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

কুম্ভ রাশি: শরীর সুস্থ রাখতে আজ খাওয়াদাওয়ার প্রতি যত্নশীল হন। আজ এই রাশিচক্রের ব্যবসায়ীদের এমন ব্যক্তিদের সাথে লেনদেন থেকে বিরত থাকা উচিৎ যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। বাড়ির চারপাশটি আজ পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। আপনি আজ কিছুটা অবসর সময় পাবেন। পাশাপাশি, সেই সময়ে কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: যাঁরা অচেনা ব্যক্তিদের পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করছিলেন তাঁরা আজ লাভবান হবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। গুরুজনদের সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের