শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ১৮ মার্চ! এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৫, ১৮ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ১৮ মার্চ! এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার সৃজনশীল ভাবনাকে কাজে লাগান। আপনার স্বাস্থ্য আজ ভালোই থাকবে। ভালোবাসার মানুষটিকে নিয়ে আজ কোনো সন্দেহ করবেন না। নাহলে আপনাদের সম্পর্ক প্রভাবিত হবে। পরিবারের কোনো গোপন খবর পেয়ে আজ আপনি অবাক হবেন। আজ আপনার ব্যক্তিত্বের মধ্যে এক ইতিবাচক পরিবর্তন আসবে। কোনো পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে।

বৃষ রাশি: আপনি আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হতে পারেন যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাটা দিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমানে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আজ খেলাধূলার প্রতি আকৃষ্ট হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা সমাধান করে নিন।

মিথুন রাশি: আপনার রসিক মনোভাব আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনি আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ পেয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। তবে, কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে আজ অবশ্যই জিনিসপত্রের প্রতি সতর্ক থাকুন। পাশাপাশি, আপনার মানিব্যাগটির প্রতি নজর দিন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ অবশ্যই অগ্রাধিকার দিন। আজ আপনি রাত্রিবেলায় বাড়ির ছাদে বা পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

সিংহ রাশি: মন এবং শরীর সুস্থ রাখতে আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করতে শুরু করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ অবশ্যই অগ্রাধিকার দিন। পরিবারের ইচ্ছেপূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবন সুখের হবে।

কন্যা রাশি: আজ আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। আপনি আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ পেয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। আজ কোনো সামান্য বিষয় নিয়ে অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করে কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

তুলা রাশি: যাঁরা ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ পেয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে আপনি সাহায্য পাবেন। অর্ধাঙ্গিনীর স্বাস্থ্য হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় মানসিক চিন্তা বৃদ্ধি পেতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে অবশ্যই ভালোভাবে কাজে লাগান।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করতে তুলবে। আপনি আজ অফিস থেকে তাড়াতাড়ি কাজ শেষ করে বাড়িতে পৌঁছে নিজের পছন্দের কোনো কাজ করবেন। পূর্বের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করে তাঁর আশীর্বাদ পেতে পারেন। আজ আপনি খেলাধূলার প্রতি মনোযোগ দেবেন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শরীর সুস্থ রাখতে আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং অবশ্যই নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। আজ আপনি আপনার প্রি়য়জনের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে অবশ্যই সতর্কতার সাথে কাজ করুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন।

মকর রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। স্বাস্থ্যের প্রতি আরেকটু বেশি যত্নের প্রয়োজন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। সন্ধ্যের দিকে বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। শরীরে কোনো অসুবিধে হলে আজ অবশ্যই চিকিৎসকদের পরামর্শ নিন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে।

কুম্ভ রাশি: পরিবারের সদস্য ও আত্মীয়দের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো না। তাই, সতর্ক থাকুন। কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে আজ আপনার দেখা হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আপনার পছন্দমতো কোনো কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: আপনার আজ অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই যত্ন নিন। কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে জিনিসপত্রের প্রতি সতর্ক থাকুন। বিদেশে রয়েছেন এমন কোনো পরিচিতের কাছ থেকে আজ একটি খারাপ খবর পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের