বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৬ মে মঙ্গলবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৯, ১৬ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ১৬ মে মঙ্গলবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার আজ কর্মক্ষেত্রে কোনো একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। যাঁর কাছ থেকে আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটিতে উন্নতি ঘটবে এবং আপনি প্রয়োজনীয় কিছু কেনাকাটা করতে পারেন। আপনি আজ কোনো সামাজিক কাজকর্মের সাথে যুক্ত থাকতে পারেন। পরিবারের সদস্যদের সাথে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আজ প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আপনি আজ লাভবান হবেন। মন ভালো রাখতে আপনি আজ একটি আকর্ষণীয় বই পড়তে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করলে আপনি আজ লাভবান হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যের প্রতি অবিচল থাকুন। ভবিষ্যতের কথা ভেবে আজ থেকেই অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আপনি আজ কোনো সামাজিক কাজে উপস্থিত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ সতর্ক থাকুন।

সিংহ রাশি: আজ উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার মধ্যে প্রয়োজনীয় মনোবল এবং ব্যবহারিক জ্ঞান বজায় থাকবে। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। আপনি আজ কোনো দুর্দশাগ্রস্ত ব্যক্তিকে সাহায্য করতে পারেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে।

কন্যা রাশি: সতর্কতার সাথে কোথাও বিনিয়োগ করলে আপনি আজ লাভবান হবেন। কোনো বন্ধুর আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আজ নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। ব্যবসায়িক ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার মন ভালো কোনো বিষয়ের প্রতি আকৃষ্ট হবে। যাঁরা সৃষ্টিশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজকে তাঁরা কোনো বহুপ্রতিক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকারী হওয়ার খবর আজ আপনার পুরো পরিবারকে খুশি করে তুলবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তিত হয়ে পড়বেন না। আপনি আজ কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। ব্যবসায়ীদের আজ আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি অত্যন্ত ভালো। কোনো কারণবশত আজকে আপনার অফিসে তাড়াতাড়ি ছুটি হতে পারে। আর আপনি সেটির সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ বন্ধুদের সাথে কোনো পার্টিতে উপস্থিত থেকে প্রচুর অর্থব্যয় করতে পারেন। তা সত্বেও, আজ আপনার আর্থিক দিকটি শক্তিশালী থাকবে। অতীতের কোনো কাজের পরিপ্রেক্ষিতে পাওয়া সাফল্য আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। কর্মক্ষেত্রে আপনি আজ কোনো সাহসী পদক্ষেপ নিতে পারেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

মকর রাশি: আপনি আজ কঠোর পরিশ্রমের মাধ্যমে কোনো কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। ভাইয়ের কাছ থেকে আজ কোনো কাজে বিশেষ সহায়তা পাবেন। আজ উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার মধ্যে প্রয়োজনীয় মনোবল এবং ব্যবহারিক জ্ঞান বজায় থাকবে। সকালে আপনি আজ কোনো চমকের সম্মুখীন হবেন। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলা দরকার।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যের প্রতি অবিচল থাকুন। জমি সংক্রান্ত আর্থিক লেনদেনের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। সন্ধ্যে নাগাদ বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো আচরণ করুন। বাড়িতে চলা কোনো সমস্যা এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আপনার মেজাজ আজ খিটখিটে হয়ে উঠতে পারে।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটিতে উন্নতি ঘটবে এবং আপনি প্রয়োজনীয় কিছু কেনাকাটা করতে পারেন। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন তাঁরা আজকে নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্কে বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের