বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ১৭ মে বুধবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৪, ১৭ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ১৭ মে বুধবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আর্থিক দিক থেকে আপনি আজ চিন্তামুক্ত থাকুন। কারণ, আজ আর্থিক লেনদেন নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও সেই সময়ে হঠাৎ করে অফিসের কোনো কাজ চলে আসায় আপনি ব্যস্ত হয়ে পড়বেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃষ রাশি: আপনি যদি আজ আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে দিন। আপনি আজ কোনো কোন আধ্যাত্মিক ব্যক্তিত্বের আশীর্বাদ লাভ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

মিথুন রাশি: পরিবারের কোনো সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। প্রেমের জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। এই রাশির জাতক-জাতিকারা আজকে একাকী সময় কাটাতে বেশি পছন্দ করবেন। নিজের স্বাস্থ্যের প্রতি আজ যত্নশীল হন। হঠাৎ করে আজ কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে মাথা গরম করে ফেলবেন না। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, পরিচিত মানুষদের মাধ্যমে আজ উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। কোনো বন্ধুর আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। পারিবারিক দিকে আজ আপনাকে নজর দিতে হবে। আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। আজ নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: আজ প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আপনি আজ কোনো ধর্মীয় কর্মে যুক্ত থাকতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজকে আপনি কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণের চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বের মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। আজ আপনি কোথাও ভ্রমণের ফলে কিছুটা ক্লান্ত হয়ে গেলেও সেটি আপনাকে লাভবান করে তুলবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

কন্যা রাশি: মন এবং শরীর সুস্থ রাখতে আজ থেকেই নিয়মিত ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। কোনো যৌথ ব্যবসায় অংশগ্রহণ করা থেকে আজ বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় পেলেও সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: আপনি আজ কর্মক্ষেত্রে অত্যধিক ব্যস্ত থাকার কারণে পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না। সন্দেহজনক জায়গায় অর্থ বিনিয়োগ থেকে বিরত থাকুন। শরীর নিয়ে অযথা চিন্তিত হয়ে পড়বেন না। আজ এমন কিছু করার চেষ্টা করুন যাতে এই দিনটি অন্যান্য দিনগুলির তুলনায় কিছুটা আলাদা হয়। আপনি আজ অতীতের কোনো স্মৃতি রোমন্থন করতে পারেন।

বৃশ্চিক রাশি: কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। মন এবং শরীর সুস্থ রাখতে আজ থেকেই নিয়মিত ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। কর্মক্ষেত্রে মনোযোগ দিয়ে কাজ করুন। ব্যবসায়ীরা আজ কর্মসূত্রে কোথাও সফর করতে পারেন। আজকে আপনি বাড়ির সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন।

ধনু রাশি: আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে জিনিসপত্রের প্রতি সতর্ক থাকুন। নাহলে সেগুলি চুরি হয়ে যেতে পারে। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আপনি আজ পরিবারের বয়স্ক তথা অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। খরচের পরিমাণ আজ বাড়লেও আর্থিক দিক থেকে আপনার কোনো সমস্যা হবে না। অবসর সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করুন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন এবং একসাথে চমৎকার সময় অতিবাহিত করবেন।

কুম্ভ রাশি: আপনার আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকা উচিত। অন্যথায় আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। বাড়ির কোনো কাজ করার সময়ে আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি আজ এমন কোনো সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকবেন যেখান থেকে কিছু নতুন বিষয়ের ওপর জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। ভবিষ্যতের কথা ভেবে অযথা অর্থব্যয় না করে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগ দিন। আপনি আজ বেশ কয়েকদিন পর নিজের জন্য কিছুটা সময় পাবেন। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি কোনো বিশেষ পরিকল্পনা করবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের