বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৮ মে বৃহস্পতিবার

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১০:১৭, ১৮ মে ২০২৩

আপডেট: ১০:১৭, ১৮ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ১৮ মে বৃহস্পতিবার

ফাইল ছবি

রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। আজকের (বৃহস্পতিবার) রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ-

বন্ধুদের সঙ্গে আজ মেষ রাশির জাতকরা দূরের যাত্রা করতে পারেন। ব্যবসায় প্রত্যাশিত সাফল্য লাভ করবেন। যদিও পরিশ্রম ছাড়া লাভের কোনও কামনা করবেন না। শেয়ার বাজার থেকে ভালো পরিমাণে মুনাফা অর্জন করতে পারবেন। পারিবারে শান্তি বজায় থাকবে। 

বৃষ-

ব্যবসায়ীরা ব্যবসায়ে নতুন প্রকল্পে মনোনিবেশ করে লাভ অর্জন করতে পারবেন। ভবিষ্যৎ ব্যয়ের ফলে চিন্তিত থাকবেন। নিজের আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। না-হলে নিজের ভবিষ্যৎ সম্পর্কে নিজেকেই চিন্তিত থাকতে হবে। সন্ধ্যাবেলা জীবনসঙ্গীর রাগ ভাঙাতে ঘুরতে যেতে পারেন।

মিথুন-

মিথুন রাশির মানুষরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। আপনাদের রাগের কারণে পরিচিতজনদের সঙ্গে বিবাদ হতে পারে। দুপুরের দিকে চাকরি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। চিন্তিত হবেন না ছোটখাটো মুনাফা অর্জন করতে পারেন। 

কর্কট-

এই রাশির জাতকরা সকাল থেকেই কাজে ব্যস্ত থাকবেন। কোনো বিরোধীর সমালোচনা ও বাধায় মনোনিবেশ করবেন না। সামাজিক পরিসরে মেলামেশা বাড়ান। হঠাৎই ব্যবসায়িক যাত্রা হতে পারে। সমাজে আপনার কীর্তি চারদিকে ছড়িয়ে পড়তে পারে।

সিংহ-

সিংহ রাশির জাতকরা সকাল থেকে কাজের ক্ষেত্রে দোটানাতে থাকবেন। মায়ের পরামর্শ অনুযায়ী গুরুত্বপূর্ণ কাজগুলো করুন। তাতে সাফল্য লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে পরিশ্রম করে নতুন অভিজ্ঞতা লাভ করবেন। আপনার সাহায্য করেছে এমন কোনও বন্ধুকে সাহায্য করতে হবে আজ। 

কন্যা-

কন্যা রাশির জাতক-জাতিকারা আজ নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। বিপরীত পরিস্থিতিতে সৌম্যতা বজায় রাখুন। পারিবারিক অবসাদের সমাধান হবে আজ। চাকরিজীবীদের পদোন্নতি হবার সম্ভবনা আছে। 

​তুলা-

এই রাশির জাতকদের পদ-অধিকার বৃদ্ধি হবে। সমস্যার সমাধান খুঁজতে গিয়ে মানসিক অশান্তি হতে পারে। পরিজনদের সঙ্গে কেনাকাটায় ব্যয় হতে পারে। কাজে অসফল হয়ে মন হতাশায় ভরবে। 

​বৃশ্চিক-

এ রাশির জাতকদের কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে সামঞ্জস্য থাকবে। আজ পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। লেখালেখি ও শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিরা নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন আজ। সরকারি সংস্থার মাধ্যমে লাভ অর্জন করবেন। 

ধনু-

ধনু রাশির জাতকদের ওপর বড় আধিকারিকের হাত থাকবে। বহুদিন ধরে আটকে থাকা টাকা ফিরত পেতে পারেন। বাবার সঙ্গে আজ তর্কাতর্কি হতে পারে। আজ চিন্তাভাবনা না করে তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না তাতে লোকসান হতে পারে। 

​মকর-

আজ নিজের কর্মক্ষেত্রে মনোনিবেশ করুন। সমস্যা সমাধানে পরিজনদের সঙ্গে আলোচনা করবেন। দাম্পত্য জীবনের সামঞ্জস্য থাকবে। ফলে শত্রুদের মনোবল দুর্বল হবে। সম্পত্তি সংক্রান্ত দীর্ঘদিনের বিবাদ সমাধান হতে পারে।

​কুম্ভ-

কুম্ভ রাশির ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো। লাভের মুখ দেখবেন আজ। পরিবারে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন। না হলে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। বহুদিনের পুরনো পরিচিত ব্যক্তিদের সঙ্গে দেখা হবে।

মীন-

আজকের দিনটি মীন রাশির জাতকদের অনুকূল। শারীরিক ও মানসিক দিক থেকে প্রসন্ন থাকবেন। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সফল হবেন। পরিবারে কারও বিয়ের আলোচনা হতে পারে। সন্ধ্যাবেলা ধর্মীয় স্থানের উদ্দেশ্যে যাত্রা করতে পারেন। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের