শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২০ মে শনিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৮, ২০ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ২০ মে শনিবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার প্রেমের জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ কোনো কাজ না করে শুধু শুধু সময় নষ্ট করবেন না।

বৃষ রাশি: নতুন কোনো পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আপনি অর্থনৈতিকভাবে লাভবান হবেন। আপনি আজ কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। প্রেমের জীবনে আপনি আজ কোনো চমকের সম্মুখীন হবেন। আজ এমন কোনো কথা বলবেন না যাতে বন্ধুরা কষ্ট পান।

মিথুন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে আপনি আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। মাথা ঠান্ডা রেখে আজ সমস্ত কাজ করার চেষ্টা করুন। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন। পরিবারের প্রবীণ সদস্যরা আজ আপনার কোনো গুণের প্রশংসা করতে পারেন।

কর্কট রাশি: ব্যবসায়ীদের আজ অর্থ নিরাপদ জায়গায় রাখতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে আপনি আজ পারিবারিক কোনো সমস্যাকে মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা একটি স্মরণীয় সময় উপহার পাবেন। বিবাহিত জীবনে আজ সুখ ও শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। তাই, আর্থিক দিক থেকে অবশ্যই সতর্ক থাকতে হবে। শরীরকে সুস্থ রাখতে আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। প্রেমের জীবনে আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হবেন। আজ কোনো সঠিক কারণ ছাড়াই আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করতে পারেন। কোথাও সফরকালে আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হবে।

কন্যা রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। শরীরের প্রতি আজ যত্নশীল হন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। আজকে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: আজ জমি বা যেকোনো সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। আপনার রসিক মনোভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করে তুলবে। প্রেমের জীবনে আজ অপ্রত্যাশিত মোড় আসবে। আপনি আজ এমন একটি সফর করতে পারেন যেখানে কিছু নতুন নতুন মানুষের সাথে আপনার দেখা হবে। আজ এমন কোনো কথা বলবেন না যাতে বন্ধুরা কষ্ট পান।

বৃশ্চিক রাশি: আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আজ ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আপনি সহজেই ক্লান্তি দূর করতে সক্ষম হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি ধ্যান করতে পারেন। এর ফলে মানসিক শান্তি বৃদ্ধি পাবে। আপনার আজ কোনো আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হতে পারে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

ধনু রাশি: কোনো অপ্রয়োজনীয় কাজে সময় অতিবাহিত না করে কোনো ভালো কাজ করার জন্য আজ শক্তি সঞ্চয় করুন। আপনি আজ অর্থ সঞ্চয়ের গুরুত্বটি উপলব্ধি করতে পারবেন। পরিবারের সদস্যদের আজ অবশ্যই কিছুটা সময় দিন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যে আজ অবিচল থাকুন।

মকর রাশি: আজ আপনি আপনার সমস্ত প্রয়োজনীয় কাজ কাজ শেষ করে নিজের জন্য কিছুটা সময় বের করলেও সেটিকে কোনো কারণবশত সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। আজ অযথা কোনো বিষয়ে আবেগপ্রবণ হয়ে পড়বেন না। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ প্রতিটি কাজ করার আগে নিজের ওপর বিশ্বাস রাখুন। এই রাশির প্রবীণ ব্যক্তিরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে আজ আপনি কোনো গুরুত্বপূর্ণ পরামর্শ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ পূরণ হবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আজ সেই সমস্ত আত্মীয়দের থেকে দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর সেটি ফেরত দেন না। কোনো কারণবশত আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। আজ বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের