শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৮ মে রবিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৪, ২৮ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ২৮ মে রবিবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: যাঁরা এখনও পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ অর্থ সঞ্চয়ের গুরুত্ব উপলব্ধি করতে পারেন। আপনার অকপট এবং নির্ভীক মতামত কোনো বন্ধুর অহংকারে আজ আঘাত করতে পারে। এই রাশির কিছু পড়ুয়া আজ মোবাইলে ব্যস্ত থেকে অনেকটা সময় অতিবাহিত করবে। প্রতিটি কাজ করার আগে আজ মাথা ঠান্ডা রাখুন। অর্ধাঙ্গিনী শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় আপনি আজ ব্যস্ত হয়ে পড়বেন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পাশাপাশি শরীরচর্চার মাধ্যমে আজ কিছুটা সময় ব্যয় করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। পরিবারের সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে। আপনি আজ কেনাকাটার মাধ্যমে কিছুটা সময় ব্যয় করবেন। কোনো একজন প্রবীণ ব্যক্তির সাথে আজ আপনার তর্ক হতে পারে। তবে, নিজেকে সংযত রাখুন। আপনি আজ ব্যস্ততার মধ্যে থাকবেন।

কর্কট রাশি: কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। ভালোবাসার মানুষটিকে আজ কিছুটা সময় দিন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন।

সিংহ রাশি: পরিবারের হিতসাধনে আজ কঠোর পরিশ্রম করুন। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। আপনি আজ বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করলে আজ লাভবান হবেন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যপূরণের প্রতি অবিচল থাকুন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হবেন। অন্যদের মধ্যে ত্রুটি খোঁজার অভ্যাসের কারণে আপনি আজ আত্মীয়দের দ্বারা সমালোচিত হতে পারেন। তাই, নিজের এই অভ্যাস পরিত্যাগ করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

তুলা রাশি: যাঁরা বেশ কিছু দিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। আর্থিক দিক থেকে আজ সতর্ক থাকুন এবং অযথা অর্থব্যয়ের প্রবণতা পরিত্যাগ করুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। প্রতিবেশীরা আজ আপনার বিবাহিত জীবনে কোনো সমস্যার সৃষ্টি করতে পারেন।

বৃশ্চিক রাশি: বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ নিজের কোনো মতামত জানানোর সময় সবার অনুভূতির প্রতি বিশেষ নজর দিন। গাড়ি চালানোর সময় আজ অবশ্যই সতর্ক থাকতে হবে। নিজের মূল্যবান জিনিসপত্রগুলির প্রতি যত্নশীল না হলে সেগুলি আজ চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী দু’জনেই সেটি সামলে নেবেন।

ধনু রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। সন্তানের কোনো কৃতিত্বের ফলে আজ আপনি আনন্দিত হবেন। প্রেমের জীবনে সতর্ক থাকুন। কাউকে কিছু না জানিয়েই আজ বাড়িতে কোনো আত্মীয় আসতে পারেন। যার ফলে আপনি ব্যস্ত হয়ে উঠবেন। স্ত্রীর কোনো আচরণের জেরে আপনি আজ সমস্যায় পড়তে পারেন।

মকর রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে আপনি আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করতে পারেন। আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। অফিসের কাজ দ্রুত শেষ করে আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে নিজের মতো করে কিছুটা সময় অতিবাহিত করবেন। কাঙ্ক্ষিত লক্ষ্যপূরণের জন্য অবশ্যই সঠিকভাবে পরিশ্রম করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

কুম্ভ রাশি: কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। আপনি আজ কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। পাশাপাশি আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আজ কোথাও কেনাকাটা করতে গিয়ে অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। ভালোবাসার মানুষটির সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: শরীরের প্রতি আজ যত্নশীল হন। পাশাপাশি আজ অবশ্যই কিছুটা সময় ধরে শরীরচর্চা করুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে। প্রেমের জীবনে আপনি আজ কোনো চমকের সম্মুখীন হবেন। আপনি আজ অবসর সময়ে কোনো পার্কে বেড়াতে যেতে পারেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি সতর্ক হতে হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের