শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৯ মে সোমবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:৩২, ২৯ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ২৯ মে সোমবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোথাও আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সদস্যদের কাছ থেকে আপনি আজ কোনো কাজে সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি সবাই মুগ্ধ হতে পারেন। আজকে প্রেমে পড়ার প্রবল সুযোগ রয়েছে। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। কোনো ঝামেলায় আজ নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে সর্তকতার সাথে কাজ করুন।

মিথুন রাশি: যাঁরা দুগ্ধজাত ব্যবসার সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। মদ্যপানের বদভ্যাস থেকে মুক্তি পাওয়ার পক্ষে এটি অত্যন্ত ভালো দিন। আজ আপনি আপনার বাড়ির পরিবেশে কোনো অনুকূল পরিবর্তন আনতে পারেন। আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে।

কর্কট রাশি: শরীর সুস্থ রাখতে আজ খাওয়াদাওয়ার প্রতি সতর্ক হন। না হলে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আপনি আজ একটি উপহার পেতে পারেন। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। তবে মদ্যপান এবং ধূমপান থেকে বিরত থাকুন।

সিংহ রাশি: শরীর এবং মন সুস্থ রাখার জন্য আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। বিনিয়োগ এবং আপনার ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে করা পরিকল্পনাগুলি আজ কারোর কাছে প্রকাশ করবেন না। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। আপনি আজ কোনো নতুন চাকরিতে যোগদান করতে পারেন।

কন্যা রাশি: অর্থ সংক্রান্ত কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে। আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। শরীর এবং মন সুস্থ রাখার জন্য আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে আজ আত্মবিশ্বাস বজায় রাখুন এবং সংযত হয়ে কথা বলুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকেও আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির ব্যবসায়ীরা আজ ব্যবসায়িক কোনো কাজের পরিপ্রেক্ষিতে বাইরে যেতে পারেন। কর্মক্ষেত্রে অযথা সময় নষ্ট না করে নিজের কাজের প্রতি সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

বৃশ্চিক রাশি: ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতায় আপনি আজ ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজকে নির্দিষ্ট কোনো কারণ ছাড়াই কিছুজনের সাথে আপনার তর্ক হতে পারে। বাবা-মাকে আজ আপনার কাজের মাধ্যমে সন্তুষ্ট করার চেষ্টা করুন। ধ্যান এবং যোগ ব্যায়ামের মাধ্যমে আজ কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে।

ধনু রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তিত হয়ে পড়বেন না। কর্মক্ষেত্রে দুর্দান্ত কাজের পরিপ্রেক্ষিতে আপনি আজ সবার কাছ থেকে প্রশংসা পাবেন। আপনার ভাই অথবা বোন আপনাকে কোনো কাজে আজ অত্যন্ত সাহায্য করবেন। এই রাশির জাতক-জাতিকার আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। যেটিকে আপনি আপনার পছন্দমতো ব্যবহার করতে পারবেন। বিবাহিত জীবনে অর্ধাঙ্গিনীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পাবেন।

মকর রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য আজ ধৈর্য বজায় রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ এমন কোনো একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনাকে হতাশ করতে পারে।

কুম্ভ রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ কোনো একটি বড় অনুষ্ঠানের জন্য সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। আজ নিজের কোনো মতামত অন্যদের উপর চাপিয়ে দেবেন না। এই রাশির জাতক-জাতিকার আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। যেটিকে আপনি আপনার পছন্দমতো ব্যবহার করতে পারেন। পাশাপাশি, আপনি কোনো বই পড়তে পারেন অথবা নিজের পছন্দের গানও শুনতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

মীন রাশি: যাঁরা ব্যবসার সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে সেটিকে কাজে লাগিয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। কোনো মতামত প্রদানের সময় আজ অন্যদের অনুভূতির প্রতি অবশ্যই নজর দিন। আজকে কর্মক্ষেত্রে কোনো একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে আপনার দেখা হতে পারে। সন্ধ্যেবেলায় আপনি আজ নিজের মতো করে সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে আজ কোনো চমকের সম্মুখীন হতে পারেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের