শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ৩০ মে মঙ্গলবার, এই রাশির ভাগ্য খুলবে আজ!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৬, ৩০ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ৩০ মে মঙ্গলবার, এই রাশির ভাগ্য খুলবে আজ!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: পড়ুয়াদের আজ সঠিকভাবে পড়াশোনা করা উচিত এবং ভবিষ্যৎ পরিকল্পনার প্রতি মনোযোগী হওয়া প্রয়োজন। যাঁরা কোনো জমি বিক্রি করতে চাইছিলেন তাঁরা আজ ভালো ক্রেতার সন্ধান পাবেন এবং আর্থিকভাবে লাভবানও হবেন। আজকে আপনার কোনো একজন আত্মীয়র বাড়িতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, সেইসময় তাঁর কোনো কথা আপনার খারাপ লাগতে পারে। যার ফলে আপনি তাঁর বাড়ি থেকে চলেও আসতে পারেন। আপনার কোনো আচরণের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনী অসন্তুষ্ট হবেন।

বৃষ রাশি: আপনি আপনার সৃজনশীল প্রতিভাকে আজ সঠিকভাবে ব্যবহার করে লাভবান হতে পারেন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। পাশাপাশি আপনার মিশুকে স্বভাব আজ সবাইকে খুশি করে তুলবে। যেকোনো অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আজ অবশ্যই সতর্ক হন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করে আপনার ব্যক্তিত্বকে মূল্যায়ন করুন। বিবাহিত জীবনে আপনি আজ কঠিন সময়ের সম্মুখীন হবেন।

মিথুন রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ লাভবান হবেন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। পরিবারের সদস্যদের আজ অবশ্যই কিছুটা সময় দিন। কর্মক্ষেত্রে আজ আপনার বেতন বৃদ্ধি ঘটতে পারে। যার ফলে আপনি আনন্দিত হবেন। কোথাও কেনাকাটা করতে গেলে অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তবে, আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। আজ আপনি ভালোবাসার মানুষটির কাছ থেকে কোনো চমক পেতে পারেন। পারিবারিক কোনো সমস্যা আপনি আজ মিটিয়ে ফেলতে সক্ষম হবেন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও শরীরে তার কোনো প্রভাব পড়বে না। বাড়িতে আজ অতিথিদের আগমনে কিছুটা দুর্দান্ত সময় অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন। ব্যবসায়ীদের জন্যও আজকের দিনটি ভালো। পরনিন্দা এবং কুৎসা থেকে আজ দূরে থাকার চেষ্টা করুন। প্রতিবেশীরা আজ আপনার বিবাহিত জীবনে কোনো সমস্যা তৈরি করতে পারেন।

কন্যা রাশি: আজ এমন ব্যক্তিদের সাথে সংযুক্ত হন যাঁরা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত হয়েছেন এবং আপনাকে আপনার ভবিষ্যৎ সম্পর্কে সঠিক পথ দেখাতে পারেন। আপনি আজ নিজের পছন্দের কোনো কাজ করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। বিনিয়োগের জন্য নতুন সুযোগ আপনি আজ খুঁজতে পারেন। বাড়ির কাজগুলি আজ অবশ্যই সময়ের মধ্যে শেষ করার চেষ্টা করুন। আপনি আজ এমন কোনো সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকবেন যেখান থেকে আপনি নতুন কিছু জানতে পারবেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: আপনি আজ অর্থ সঞ্চয় এবং লেনদেন করার বিষয় কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। পাশাপাশি সেগুলিকে কাজে লাগিয়ে লাভবানও হবেন। আপনার খিটখিটে মেজাজ আজ আপনাকে কোনো সমস্যায় ফেলতে পারে। তাই নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। পরিবারের সদস্যদেরকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। কোনো নতুন উদ্যোগ শুরু করার কথা ভাবলে সেই বিষয়ে যত তাড়াতাড়ি সম্ভব সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। কারণ বর্তমানে গ্রহগুলি আপনার অনুকূলে রয়েছে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটিতে সতর্ক থাকুন। কারন আপনি আজ প্রত্যাশামাফিক উপার্জন করতে পারবেন না। আজ কর্মক্ষেত্রে আপনি আপনার কোনো পুরোনো কাজের জন্য সবার কাছ থেকে প্রশংসা পেতে পারেন। পাশাপাশি, পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেয়ে তা ব্যবসায়িক ক্ষেত্রে কাজে লাগাতে পারেন। আজ সপরিবারে কোনো পার্টিতে অথবা কোথাও বেড়াতে যাওয়ার চেষ্টা করুন। এর ফলে সবার মন ভালো থাকবে।

ধনু রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। এরফলে আপনার আত্মবিশ্বাসও বেড়ে যাবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে সঠিকভাবে ব্যবহার করে আপনি আজ কোনো কাজে পরিবারের সদস্যদের সাহায্য করতে পারেন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজগুলি আজ শেষ করে ফেলার চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। এদিকে, আপনার কোনো অস্থাবর সম্পত্তি আজই চুরি হতে পারে। তাই, সতর্ক থাকুন। আজ আপনি আপনার সমস্ত কাজ শেষ করে নিজের জন্য কিছুটা সময় বের করতে পারলেও কোনো কারণবশত সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। প্রেমের জীবনে আপনি আজ কোনো চমকের সম্মুখীন হবেন।

কুম্ভ রাশি: অতিরিক্ত অর্থ আজ এমন একটি জায়গায় রাখুন যেখান থেকে আপনি প্রয়োজনের সময় সেগুলিকে পেতে পারেন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রের কোনো কাজ করতে গিয়ে আপনি আজ সন্ধ্যে নাগাদ ব্যস্ত হয়ে পড়তে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।

মীন রাশি: আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবেনা। তাই সতর্ক থাকুন। মনে রাখবেন, কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা অবশ্যই বজায় রাখতে হবে এবং সঠিক পরিশ্রম করে যেতে হবে। কোনো কাজ করতে গিয়ে আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে অনুপ্রাণিত হতে পারেন। আজকে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যদিও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বাড়ির কাজ গুলি আজ সময়ের মধ্যে শেষ করে ফেলার চেষ্টা করুন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের