বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১ জুন বৃহস্পতিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৪, ১ জুন ২০২৩

Google News
আজকের রাশিফল ১ জুন বৃহস্পতিবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। কোনো নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফরের মাধ্যমে আপনি আজ লাভবান হবেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আপনি আজ একটি চমক পেতে পারেন।

বৃষ রাশি: আপনি আজ কোনো কাজ করার জন্য বন্ধুদের কাছ থেকে সাহায্য চাইতে পারেন। আপনার অর্থ কোথায় কোথায় খরচ হচ্ছে সেদিকে নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো কাটবে। আপনি আজ কোনো দুর্দশাগ্রস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মিথুন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। কোনো ধর্মীয় কাজ করার জন্য এবং আধ্যাত্মিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি এবং তাদের ভবিষ্যৎ পরিকল্পনার দিকে মনোযোগী হওয়া প্রয়োজন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। আপনি আজ এমন কোনো সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে পারবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে।

কর্কট রাশি: আপনি আজ আর্থিক লেনদেন এবং সঞ্চয় সম্পর্কে পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে পরিচয় করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে এবং তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। মদ্যপান এবং ধূমপান থেকে আজ বিরত থাকুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: সন্তানদের পড়াশোনার জন্য আজ প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ আপনাকে অবশ্যই নজর দিতে হবে। আজ আপনি কোনো একটি কঠিন কাজ খুব সহজেই সেরে ফেলতে পারবেন। যার ফলে বন্ধুরা আপনার প্রশংসা করবেন। কোনো কারণবশত জীবনসঙ্গীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। তাহলেই আপনার সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হয়ে যাবে। আপনি আজ আর্থিক লেনদেন এবং সঞ্চয় সম্পর্কে পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। নিজে থেকে আজ কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফরের মাধ্যমে আজ তাঁরা লাভবান হবেন। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: আপনার আজ প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন। পাশাপাশি, শারীরিক দিক থেকে আজ আপনি চিন্তামুক্ত থাকুন। আজ আপনি বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি নিঃসন্দেহে ভালোভাবে অতিবাহিত হবে। এদিকে, আপনার বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটিকে আজ উজ্জ্বল করে তুলবেন।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো কাটবে। পাশাপাশি কোনো কাজের পরিপ্রেক্ষিতে আপনি সবার কাছ থেকে সমর্থনও পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে তাঁরা নিজের পছন্দ অনুযায়ী অতিবাহিত করবেন। প্রেমের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। শারীরিক কোনো সমস্যা দেখা দিলে আজ নিজে নিজেই ওষুধ খাবেন না। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। আপনার রসিক স্বভাব আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। বন্ধুবান্ধবদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তো মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মকর রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয় করার প্রতি মনোযোগী হন। আপনি আজ ব্যস্ততার মধ্যে থাকতে পারেন। যাঁদের সাথে আপনার খুব কম দেখা হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি ঘটবে। নতুন কোনো অংশীদারিত্বে যোগদানের ক্ষেত্রে আজকের দিনটি ভালো। আপনার কাছে আর কিছুটা অবসর সময়ও থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আপনি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রেমের জীবনে আপনি আজ কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আপনি আজ নিজের পছন্দের মতো কাজ করতে পারবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মীন রাশি: মন এবং শরীরকে সুস্থ রাখতে আজ থেকে নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। যাঁরা ব্যবসায়িক কাজে জড়িত রয়েছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেয়ে সেগুলিকে কাজে লাগিয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে আজ অবশ্যই চোখ-কান খোলা রেখে কাজ করুন। নাহলে কেউ আপনার কোনো পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারেন। অবসর সময়ে আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের