বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

জামিন আবেদন খারিজ, কারাগারেই ঠাঁই হল পরীমনির

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩:৪২, ১৩ আগস্ট ২০২১

আপডেট: ০৮:৩৬, ১৪ আগস্ট ২০২১

Google News
জামিন আবেদন খারিজ, কারাগারেই ঠাঁই হল পরীমনির

ফাইল ছবি

জামিন আবেদন নামঞ্জুর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার চিত্রনায়িকা পরীমনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হলো।

শুক্রবার সকালে পরীমণিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি)। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

আবেদনে বলা হয়েছে, রিমান্ডে জিজ্ঞাসাবাদে পরীমনি গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছেন। মামলার তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। তদন্ত চলছে। এটি শেষ না হওয়া পর্যন্ত তাকে জেলহাজতে আটকে রাখা একান্ত প্রয়োজন।

অন্যদিকে, তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। আবেদনে তার আইনজীবী মজিবুর রহমান আদালতকে জানান, পরীমনির ‘ভার্টিগো’ এবং ‘প্যানিক অ্যাটাক’-এর রোগী। তিনি দীর্ঘসময় পুলিশ হেফাজতে অমানবিক নির্যাতনের শিকার হয়ে বিপর্যস্ত ও অসুস্থ হয়ে পড়েছেন।

রাষ্ট্রপক্ষ পরীমনির জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমানচন্দ্র মণ্ডল পরীমনির জামিনের আবেদন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে ও সহযোগী দীপুকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব)। মামলাটি তদন্ত করছে সিআইডি। ওই মামলায় মঙ্গলবার আদালত পরীমনি ও তার মামা দীপুকে দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের