মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

মমতার বাড়িতে সালমান!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৫, ১৪ মে ২০২৩

Google News
মমতার বাড়িতে সালমান!

কলকাতায় পা রেখেছেন সালমান খান। শহরে ঢুকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে তার কালীঘাটের বাড়িতে গিয়েছেন তিনি। কড়া নিরাপত্তার ঘেরাটোপে রাখা হয়েছিল সালমানকে। শনিবার দুপুরে গন্তব্যে পৌঁছেই মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন অভিনেতা।

এসময় তার চোখে ছিলো কালো সানগ্লাস, পরনে আকাশী হাফ-হাতা শার্ট আর ডেনিম। ডান হাতে সিগনেচার মার্ক রিস্টলেট।

সালমানের সঙ্গে আলাপচারিতার ভিডিও নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী। লিখেছেন, ‘স্বনামধন্য অভিনেতা সালমান খানের সঙ্গে আলাপকালে’।

ভিডিওতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর দিকে হাত জোর করে এগিয়ে যাচ্ছেন সালমান। তাকে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর কথাতে সামনে ভিড় করে থাকা সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নাড়েন সালমান খান। ফটো সাংবাদিকদের উদ্দেশ্যে পোজ দেন, তারপর মুখ্যমন্ত্রীর সঙ্গেই ঢুকে পড়েন তার বাড়িতে।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকেই সালমান সোজা পৌঁছে যান ইস্টবেঙ্গল মাঠে। সেখানেই আছে দাবাং তারকার শো। জানা গেছে, এদিন ইস্টবেঙ্গল ক্লাবের তরফেও ভাইজানকে সংবর্ধনা দেওয়া হবে। তাকে ক্লাবের আজীবন সদস্যপদ দেওয়া হবে।

দীর্ঘদিন ধরেই লাগাতার প্রাণনাশের হুমকি পাওয়ায় সালমানের কলকাতা সফর ঘিরে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা। প্রায় ৩ হাজার পুলিশ মোতায়েন রয়েছে।  তাকে দেওয়া হয়েছে ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের