শনিবার,

২৭ নভেম্বর ২০২১,

১৩ অগ্রাহায়ণ ১৪২৮

শনিবার,

২৭ নভেম্বর ২০২১,

১৩ অগ্রাহায়ণ ১৪২৮

Radio Today News

ইকবালসহ ৪ জনের ৭ দিনের রিমাণ্ড

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৩:১১, ২৩ অক্টোবর ২০২১

আপডেট: ১৩:৩৫, ২৩ অক্টোবর ২০২১

ইকবালসহ ৪ জনের ৭ দিনের রিমাণ্ড

অভিযুক্ত ইকবাল হোসেন (ফাইল ছবি)

কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনসহ অভিযুক্ত ৪ জনকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিথিলা জাহান নিপার আদালত তাদের রিমান্ডের আদেশ দেন। 

এর আগে দুপুর ১১টা ৫৫ মিনিটে ইকবালকে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিথিলা জাহান নিপার আদালতে তোলা হয়। 

এদিকে ইকবালকে আদালতে হাজিরে প্রেক্ষিতে আদালত প্রাঙ্গন ও আশাপাশের এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এর আগে কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার কথা স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দী দেয় ইকবাল হোসেন। শুক্রবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে কুমিল্লা পুলিশ লাইনসে এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় তিনি এ ঘটনা স্বীকার করেন।

এর আগে গত ২১ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্রসৈকত এলাকার সুগন্ধা পয়েন্ট থেকে ইকবালকে আটক করে পুলিশ। শুক্রবার দুপুরে তাকে কুমিল্লা পুলিশ লাইনে এনে প্রাথমিকভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রসঙ্গত, গত ১৩ অক্টোবর কুমিল্লা মহানগরীর নানুয়ার দিঘিরপাড় পূজামণ্ডপে কোরআন রাখা নিয়ে মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় কুমিল্লার বিভিন্ন থানায় নয় মামলায় ৭৯১ জনকে আসামি করা হয়। 


 

রেডিওটুডে নিউজ/এমএস/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের